Advertisement

বিয়ে করতে চান ‘মা’ধারাবাহিকের ঝিলিক, প্রকাশ্যেই প্রেমিককে দিলেন প্রস্তাব!

05:01 PM Jul 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনে আছে ‘মা’ (Maa) ধারাবাহিকের সেই ছোট্ট মেয়েটার কথা? হ্যাঁ, সেই ঝিলিক যে কিনা হন্যে হয়ে খুঁজছিল তাঁর আসল মাকে। সেই ঝিলিক এখন আর ছোট নেই। বরং, এখন সে বড়। যৌবনে পা দিয়েছেন ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু (Tithi Basu)। চুটিয়ে ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে প্রেমও করছে সে। তবে এবার শুধু প্রেম নয়, প্রকাশ্যেই দেবায়ুধকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন তিথি। বয়ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছার মাঝে তাঁকেই বিয়ে করার ইচ্ছে প্রকাশ করে ফেললেন অভিনেত্রী।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্প্রতি তিথি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ছবি। যেখানে বয়ফ্রেন্ড দেবায়ুধের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। সে ছবি পোস্ট করেই তিথি বয়ফ্রেন্ডকে জানালেন জন্মদিনের শুভেচ্ছা। সঙ্গে সোজাসুজি বিয়ের প্রস্তাবও দিলেন তিথি।

[আরও পড়ুন: সৃজিতের ‘শ্রীচৈতন্য’র বায়োপিকে ‘মহাপ্রভু’ হচ্ছেন না যিশু সেনগুপ্ত!]

তিথি এই পোস্টে লিখলেন, শুভ জন্মদিন ভালবাসা। তুমি আমার কাছে সব। এর থেকে বেশি কিছু চাই না। তোমার সঙ্গে বিয়ে করব এটাই আমার আরেকটা ইচ্ছে, যা আপাতত চাইছি আমি। তুমি মাঠে খেলবে আর আমি উল্লাসে চিৎকার করব। তোমাকে নীল জার্সি পরে দেখার সেই দিনের জন্য মুখিয়ে আছি!

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ তিথি বসু। তাই ফলোয়ার্সের সংখ্যাও প্রচুর। তবে পড়াশুনোর কারণে নতুন কোনও ধারাবাহিকে আপাতত অভিনয় করছেন না তিথি। তবে বয়ফ্রেন্ড দেবায়ুধের সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে লিপ্ত তিনি । প্রেম নিয়ে খুল্লমখুল্লা বলতেও একটিবারও লজ্জা পান না। তাই তো সোশ্যাল মিডিয়াতেই সবার সামনে বয়ফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন তিথি বসু।

[আরও পড়ুন:বিতর্কের মাঝেই রথযাত্রায় ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! কোথায় দেখা গেল তাঁদের?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next