Advertisement

বিয়ের দিন স্ত্রী ডোনাকে বিশেষ উপহার দিয়েছিলেন সৌরভ, রহস্য ফাঁস ‘দাদাগিরি’র মঞ্চে

02:06 PM Jan 22, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের সঞ্চালনার জাদুতে ‘দাদাগিরি’র মঞ্চ মাতিয়ে রাখেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সেখানেই তাঁর অতীতের কাহিনি ফাঁস করলেন সংগীতশিল্পী সিধু। বিয়ের দিন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে বিশেষ উপহার দিয়েছিলেন সৌরভ। সেই স্মৃতিকথা নতুন করে স্মরণ করিয়ে দিলেন সিধু। 

Advertisement

নয়ের দশকে লর্ডসের মাঠে প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন সৌরভ। সেই সময়ই ডোনা গঙ্গোপাধ্যায়ের (Dona Ganguly)  সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। তার আগেই থেকেই ছিল দু’জনের প্রেম। ‘দাদাগিরি সিজন ৯’-এর (Dadagiri Season 9) মঞ্চে এসে ডোনার একটি পুরনো বক্তব্য পড়ে শোনান সিধু। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

[আরও পড়ুন: সামান্য নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, ওমিক্রন আক্রান্তের সংখ্যা পেরল ১০ হাজার]

সেই বক্তব্যে ডোনা জানিয়েছিলেন, লর্ডসে খেলতে গিয়ে ম্যান অফ দ্য ম্যাচ হয়ে যে সোনার ব্রিটিশ মুদ্রাটি সৌরভ গঙ্গোপাধ্যায় পেয়েছিলেন। সেটি লকেট হিসেবে ব্যবহার করে সোনার চেন তৈরি করে বিয়ের দিন সারপ্রাইজ গিফট হিসেবে তাঁকে দেন বিসিসিআই সভাপতি। এই তথ্য ফাঁসের পরই মজার ছলে সৌরভ জানান, অনেকদিন পর পুরনো স্মৃতিগুলো আবার ফিরে এল। মজার এই এপিসোডটি আজ অর্থাৎ শনিবার রাতেই দেখা যাবে। তার আগে প্রকাশ্যে এসেছে প্রোমো। 

২৩ জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মবার্ষিকীতেও থাকছে ‘দাদাগিরি’র বিশেষ পর্ব। তাতে অংশ নেবে খুদে প্রতিযোগিরা। শোনা গিয়েছে, ‘কিডস স্পেশ্যাল’ এই এপিসোডে যে শিশুদের দেখা যাবে, তাঁরা প্রত্যেকেই ভিন্ন ভিন্ন প্রতিভার অধিকারী। কেউ বালুশিল্পে পারদর্শী, কেউ নাচে-গানে দক্ষ।  আলাদা বেশভূষায় দেখা যাবে সকলকে। বালুশিল্পের মাধ্যমে নেতাজিকে শ্রদ্ধাও জানানো হবে। শিশুদের সঙ্গে বরাবর মিশে যান সঞ্চালক সৌরভ। তাঁদের সঙ্গে খুনসুটিতেও মাতেন। আসন্ন এপিসোডেও এই প্রথার অন্যথা হবে না বলেই মনে করা হচ্ছে। রবিবারের এই বিশেষ এপিসোডের অপেক্ষাতেও রয়েছেন সৌরভ-অনুরাগীরা। 

[আরও পড়ুন: রাজ্যের দ্বিতীয় বৃহত্তম বিমানবন্দর তৈরিতে উদ্যোগী নবান্ন, কলকাতার আশপাশে শুরু জমির খোঁজ]

Advertisement
Next