shono
Advertisement

লতা মঙ্গেশকরের বায়োপিকে শ্রদ্ধা কাপুর! কী বললেন অভিনেত্রী?

এক অনুষ্ঠানে গিয়েই ইঙ্গিতপূর্ণ মন্তব্যটি করে ফেলেছেন অভিনেত্রী।
Posted: 07:53 PM Aug 06, 2023Updated: 07:56 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা শ্রদ্ধা কাপুরের মুখে প্রয়াত কিংবদন্তি লতা মঙ্গেশকরের বায়োপিকের কথা শোনা গেল। যদি সুযোগ পান তাহলে সুরসম্রাজ্ঞীর ভূমিকায় অভিনয় করতে চান। এমনটাই নাকি এক অনুষ্ঠানে গিয়ে বলেছেন শ্রদ্ধা।

Advertisement

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অনুরাগীদের আয়োজিত এক অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রদ্ধা। সেখানেই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। কার বায়োপিকে অভিনয় করতে চান? উত্তরে শ্রদ্ধা বলেন, “সেরা উত্তর! সেরা উত্তর পদ্মিনী কোলহাপুরে হতেই পারে। আমার মাসি তো! আমি লতা মঙ্গেশকরের বায়োপিকে অভিনয় করতে চাই। জানি, এটা বড় একটা বিষয়। কিন্তু, ভবিষ্যতের কথা কেই-ই বা বলতে পারে। তাই বায়োপিকের কথা যদি হয় তাহলে আমার মাসি আর অবশ্যই লতা মঙ্গেশকর।”

[আরও পড়ুন: এমন বন্ধু আর কে আছে! ‘সত্যবতী’ রুক্মিণীর সঙ্গেই ‘ব্যোমকেশ’ দেবের যত খুনসুটি, দেখুন কাণ্ড]

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা। নিজের কাজের জন্য দর্শকদের পাশাপাশে সমালোচকদেরও প্রশংসা পেয়েছেন। আগামীতে ‘স্ত্রী ২’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। অমর কৌশিকের পরিচালনায় ইতিমধ্যেই মধ্যপ্রদেশের চান্দেরিতে একপ্রস্থ শুটিং করেছেন তিনি।

সিক্যুয়েল এই ছবি শ্রদ্ধা ছাড়াও দেখা যাবে রাজকুমার রাও, অপারশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। শোনা এও যাচ্ছে, এরপর দক্ষিণী সুপারস্টার রানা দাগ্গুবাতির সঙ্গে দেখা যাবে শ্রদ্ধাকে। ছবির নাম ‘মোস্ট ওয়ান্টেড’।

[আরও পড়ুন: কীভাবে এত দেনা নীতীন দেশাইয়ের? মুখ খুললেন প্রয়াত আর্ট ডিরেক্টরের মেয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement