shono
Advertisement

Tokyo Olympics: Madhuri’র ‘আজা নাচলে’গানের সঙ্গে সাঁতার কেটে তাক লাগালেন ইজরায়েলের দুই সাঁতারু

এই ভিডিও তুমুল ভাইরাল।
Posted: 02:22 PM Aug 05, 2021Updated: 02:34 PM Aug 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুইমিংপুলের নীল জলে ইজরায়েলের দুই সাঁতারু। বাঁশি বাজতেই, সাউন্ড বক্সে বেজে উঠল বলিউড ছবির জনপ্রিয় গান ‘আজা নাচলে’! (Aaja Nachle) হইহই পড়ে গেল গোটা স্টেডিয়ামে। জলের মধ্যে সেই গানের তালে আর্টিস্টিক সুইমিংয়ে তাক লাগালেন সাঁতারু ইডেন ব্লেচার ও শেলি ববরিটস্কি! মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) ‘আজা নাচলে’ ছবির টাইটেল ট্র্যাক কামাল দেখাল টোকিও অলিম্পিকের ((Tokyo Olympics)) মঞ্চে। 

Advertisement

টোকিও অলিম্পিকে ভারতের যাত্রা এখনও পর্যন্ত ভালই। দেশে এসেছে পদকও। তবে এবার বলিউডের ছাপও রয়ে গেল অলিম্পিকে। ইতিমধ্যেই ইজরায়েলের দুই সাঁতারুর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাধুরীকে ট্যাগ করে ভিডিও শেয়ারও হচ্ছে প্রচুর পরিমাণে। নেটিজেনদের কথায়, ভারতীয় ছবির গানের এরকম ব্যবহার খুব একটা দেখা যায় না। অলিম্পিকের মঞ্চে দেশ নতুন এক সম্মান পেল।

[আরও পড়ুন: মাদক কারবারে ‘যোগ’, আটক জনপ্রিয় অভিনেত্রী পরীমণি, তোলপাড় সোশ্যাল মিডিয়া]

২০০৭ সালে মুক্তি পায় মাধুরী দীক্ষিতের ‘আজা নাচলে’। এই ছবিই ছিল মাধুরী দীক্ষিতের কামব্যাক ছবি। নাচকে বিষয় বানিয়ে তৈরি হয়েছিল এই ছবির গল্প। বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়লেও, মাধুরী দীক্ষিত বলিউডে ফিরে ফের নজর কাড়েন। এই ছবিতে মাধুরী ছাড়াও অভিনয় করেছেন কুণাল কাপুর, কঙ্কনা সেনশর্মা, অক্ষয় খান্না।

[আরও পড়ুন: আর লুকোচুরি নয়, মেঘলা দিনে হাতে হাত ধরেই পার্ক স্ট্রিটে ঘুরলেন Yash-Nusrat]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement