shono
Advertisement

‘রাবণের থেকে রাম-লক্ষ্মণ ঢের ভদ্র’, জিৎকে ভয়ংকর কটাক্ষ টলিউড প্রযোজকের!

ফিল্ম ইন্ডাস্ট্রির নতুন নায়িকাকে 'সাবধান'ও করলেন প্রযোজক!
Posted: 06:12 PM Jun 11, 2023Updated: 06:14 PM Jun 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বাংলা সিনেমার ভাঁড়ে মা ভবানী! উপরন্তু ইন্ডাস্ট্রির অন্দরে বাক-বিতণ্ডা, চিমটি কাটার অন্ত নেই। ছবি ব্যবসা করুক বা না-করুক, কটাক্ষ, সমালোচনা চলছে সব বহাল তবিয়তে। টলিউড প্রযোজক এর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য থেকে শুরু করে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়দের নিয়ে পড়েছিলেন। এবার তাঁর মাথাব্য়াথার কারণ জিৎ।

Advertisement

তিনি রানা সরকার। ‘চেঙ্গিজ’ রিলিজের সময়ও অবশ্য জিৎ-কে রূঢ় ভাষায় আক্রমণ করে বলেছিলেন, “সুপারস্টার থেকে কাকু হয়ে গেলেন, এখনও বুঝলেন না বাংলার দর্শক কোন সিনেমা দেখবে আর কোনটা দেখবে না? বাংলা সাহিত্য পড়ুন জিদ্দা, অনেক আইডিয়া পাবেন। অবশ্য বাংলা পড়তে পারেন কিনা সেটা আবার আমার জানা নেই।…” যদিও ‘চেঙ্গিজ’-এর বক্সঅফিস রিপোর্ট দেখে ৩৬০ ডিগ্রি ঘুরে টলিউড সুপারস্টারের উদ্দেশে হাততালি দিয়েছিলেন, তবে তার একমাস কাটতে না কাটতেই ফের জিৎকে কটাক্ষ করলেন। তাও আবার টলিপাড়ার নতুন নায়িকাকে জড়িয়ে।

বিষয়টা ঠিক কী? জিতের ‘রাবণ’ ছবির নায়িকা লহমা ভট্টাচার্য সম্প্রতি নতুন সিনেমার ঘোষণা করেছেন। নাম ‘বিবাহবিভ্রাট’। যে ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে। সেই সিনেমার পোস্টার শেয়ার করেই লহমাকে টলিউড প্রযোজেকের পরামর্শ, “এটাকেই তোমার ডেবিউ ছবি হিসেবে ধরো।” পাশাপাশি জিৎকে খোঁচা দিয়ে রানা সরকারের মন্তব্য, “রাবণের থেকে রাম-লক্ষ্ণণ অনেক বেশি নীতিবান, রুচিশীল, শিক্ষিত, ভদ্র।”

[আরও পড়ুন: ‘করণ জোহর শকুনি, রণবীর দুর্যোধন! জেলে পাঠাব’, এবার আরও নোংরা আক্রমণ কঙ্গনার]

 

উল্লেখ্য, সুপারস্টার জিতের বিপরীতেই টলিউডে পা রাখেন লহমা ভট্টাচার্য। ‘রাবণ’ বাংলার পাশাপাশি হিন্দি বলয়েও ভাল ব্যবসা করেছে। এবার তাঁর দ্বিতীয় ছবিতে টলিপাড়ার প্রথমসারির দুই নায়ক- আবির, পরমব্রত।

তবে এসব নিন্দা, কটাক্ষকে কোনও কালেই পাত্তা দেননি জিৎ। ‘চেঙ্গিজ’-এর সাফল্যের পর বর্তমানে মেয়ে নবন্যা এবং স্ত্রী মোহনা মদনানিকে নিয়ে বিদেশে ছুটি কাটাতে গিয়েছেন জিৎ।

[আরও পড়ুন: ‘ED, CBI ডাকবে’, ফের বিএমডব্লিউ কিনে ট্রোলড অঙ্কুশ-ঐন্দ্রিলা, পকেটে ‘ছ্যাঁকা’ কত লাগল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement