shono
Advertisement

কলকাতা শহরে ড্রাকুলা ও মানুষের প্রেম কাহিনি! দেখুন ‘টুথ পরী’র ট্রেলার

চলতি মাসেই নেটফ্লিক্সে দেখা যাবে ওয়েব সিরিজটি।
Posted: 08:40 PM Apr 11, 2023Updated: 08:40 PM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা শহর, ড্রাকুলা আর মানুষ। এই তিন উপাদানে সাজানো প্রতীম দাশগুপ্ত পরিচালিত ‘টুথ পরী: ওয়েন লাভ বাইটস’ (Tooth Pari: When Love Bites)। মুখ্য ভূমিকায় শান্তনু মাহেশ্বরী এবং তানিয়া মানিকতলা। মঙ্গলবার প্রকাশ্যে এল নেটফ্লিক্স (Netflix) অরিজিনাল সিরিজের ট্রেলার।

Advertisement

আলিয়া ভাটের ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে নজর কেড়েছিলেন শান্তনু। ‘টুথ পরী’তে তিনি হয়েছেন দাঁতের ডাক্তার। নাম রয়। একদিন রয়ের ক্লিনিকে আসে রুমি (তানিয়া মানিকতলা)। মিষ্টি মেয়েটিকে ভালবেসে ফেলে সে। কিন্তু রুমি যতটা মিষ্টি ততটাই ভয়ংকর। কারণ সে রক্তচোষা ড্রাকুলা। ভয়কে জয় করেই রুমিকে ভালবাসে রয়। কিন্তু প্রথাভাঙা এই প্রেমের পথ বড়ই বিপজ্জনক।

[আরও পড়ুন: ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে ভিলেন হলিউডের জনপ্রিয় সুপারহিরো! জল্পনা তুঙ্গে]

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘সাহেব বিবি গোলাম’-এর মতো সিনেমা বাংলায় তৈরি করেছেন পরিচালক প্রতীম দাশগুপ্ত। এবার নেটফ্লিক্সের জন্য তিনি যখন ওয়েব সিরিজ তৈরি করেছেন, রোম্যান্টিক থ্রিলারের উপরই ভরসা রেখেছেন।

২০ এপ্রিল থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘টুথ পরী: ওয়েন লাভ বাইটস’। সিরিজে শান্তনু, তানিয়া ছাড়াও রয়েছেন অভিনেত্রী-পরিচালক রেবতী, সিকন্দর খের, শাশ্বত চট্টোপাধ্যায়, তিলোত্তমা সোম, আদিল হুসেনের মতো তারকা।

[আরও পড়ুন: ‘পয়লা বৈশাখ কোনও ধর্মের নয়’, ‘মঙ্গল শোভাযাত্রা’ বন্ধের নোটিসে মৌলবাদীদের পালটা চঞ্চলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার