shono
Advertisement

বিমানকর্মীর ব্যবহারে রেগে লাল তৃণা সাহা, থাইল্যান্ড ট্রিপের শুরুতেই বিপত্তি!

বিমানবন্দরে বিপাকে পড়লেন 'খড়কুটো'র গুনগুন!
Posted: 09:42 AM Jan 13, 2024Updated: 09:45 AM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজে থাইল্যান্ড যাচ্ছিলেন টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। কিন্তু যাওয়ার আগেই বিমানবন্দরে বিপাকে পড়লেন ‘খড়কুটো’র গুনগুন! এক বিমানকর্মীর ব্যবহারে রীতিমতো রেগে গেলেন তৃণা। সোশাল মিডিয়ায় পুরো কাণ্ডর ভিডিও ফাঁস করে এয়ারলায়েন্সের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণা।

Advertisement

তা ঠিক কী ঘটেছে তৃণার সঙ্গে?

তৃণা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, স্পাইসজেটের এক বিমানকর্মীর সঙ্গে কথা কাটাকাটি চলছে বেশ কয়েকজন যাত্রীর। এরকমই এক ভিডিও পোস্ট করে তৃণা লিখলেন, ”এই ভিডিওটা খুবই ছোট্ট একটা প্রমাণ। স্পাইজজেট কীভাবে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আমাদের ৫ ঘণ্টা ধরে বসিয়ে রেখেছিল। বিমানের বোর্ডিং নিয়ে কোনও ঘোষণা নেই। ক্ষমাও চাননি তাঁরা। উলটে স্পাইসজেটের এক কর্মী যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করেছে। এই ধরনের আচরণ কি সত্যিই কাম্য?”

[আরও পড়ুন: বাজপেয়ীর বায়োপিক কি লোকসভা ভোটপ্রচারে বিজেপির অস্ত্র? মুখ খুললেন পঙ্কজ ত্রিপাঠী]

এমনকী, তৃণা স্পাইসজেটের কর্তৃপক্ষকে সোজা জানিয়েছেন, ”এই ধরনের আচরণের বিরুদ্ধে কী পদক্ষেপ নিচ্ছেন আশা করি সেটা জানানো হবে!”

শুক্রবারই তৃণা বিমানবন্দর থেকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তিনি গোপন রেখেছিলেন তাঁর এই ট্রিপের কথা। সেই ভিডিও দেখে, নুসরত জাহান মন্তব্য করেছিলেন, ”আমি জানি তোমার ট্রিপের কথা!”

[আরও পড়ুন: একের পর এক টুইস্টে ভরা ‘মেরি ক্রিসমাস’, ক্যাটরিনা-বিজয়ের জুটি ধরায় নতুনত্বের নেশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement