shono
Advertisement

জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত, ৪৬ বছরেই প্রাণ হারালেন টেলি অভিনেতা সিদ্ধান্ত

বেশ কয়েকটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন অভিনেতা।
Posted: 04:33 PM Nov 11, 2022Updated: 04:40 PM Nov 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিদ্ধার্থ শুক্লা, রাজু শ্রীবাস্তবের পর এবার জিম করতে গিয়ে মৃত্যু হল টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশীর (Siddhaanth Vir Surryavanshi)।  বয়স হয়েছিল ৪৬। খবর অনুযায়ী, শুক্রবার জিম করতে করতে হৃদরোগে আক্রান্ত হন তিনি।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ফিটনেস নিয়ে সব সময়ই খুবই সজাগ থাকতেন অভিনেতা। রোজের মতো শুক্রবারও সময় করে জিমে যান। নিজের মতো করে জিমে এক্সারসাইজ শুরু করেন অভিনেতা। কিন্তু হঠাৎই অজ্ঞান হয়ে জিমের ফ্লোরে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে। প্রায় ৪৫ মিনিট ধরে সিদ্ধান্তকে বাঁচানোর চেষ্টা করেন চিকিৎসকরা। কিন্তু শেষ রক্ষা হয়নি।

[আরও খবর: কাশ্মীরের পর এবার করোনা টিকা! নতুন ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ নিয়ে আসছেন বিবেক অগ্নিহোত্রী ]

 

মঞ্চ থেকেই অভিনয় জীবন শুরু করেছিলেন সিদ্ধান্ত। তারপর একে একে জনপ্রিয় ধারাবাহিকের মুখ হয়ে ওঠেন। যার মধ্যে রয়েছে ‘কুসুম’, ‘ওয়ারিশ’ এবং ‘সূর্যপুত্র কর্ণ’। এই ধারাবাহিক তাঁকে খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছিল। বেশ কিছু মিউজিক অ্যালবামেও অভিনয় করেছেন সিদ্ধান্ত। চলছিল বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ধারাবাহিকের কাজ। নিজেকে ফিট রাখতে সব সময়ই শরীরচর্চার প্রতি মনোযোগী ছিলেন সিদ্ধান্ত। সেই শরীরচর্চাই ডেকে আনল মৃত্যু। সিদ্ধান্তের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শোকপ্রকাশ করেছেন তাঁর সহকর্মী ও বন্ধু জয় ভানুশালি। অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীও। 

[আরও খবর: মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ পরীমণির! দুই নায়িকার ঝগড়ায় তোলপাড় বাংলাদেশ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement