shono
Advertisement

Urfi Javed: বিমানবন্দরে ভক্তের সেলফির আবদার, ‘পয়সা দাও’, পালটা বলে বসলেন উরফি

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি।
Posted: 10:49 AM May 07, 2023Updated: 10:54 AM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরে সুতোটুকু নেই। কখনও চটের বস্তা। আবার কখনও মোবাইল কিংবা চুলের বিনুনি দিয়ে ঊর্ধ্বাঙ্গ ঢেকে প্রায়শই ছবি পোস্ট করেন উরফি জাভেদ। অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য ভাইরাল অভিনেত্রী। বারবার তাঁকে বয়কটের দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা। তা সত্ত্বেও সেই উরফি দেখে সেলফি তোলার হিড়িক। সকলের সঙ্গে পোজ দিলেন উরফি। মজা করে টাকাও চেয়ে বসলেন তিনি।

Advertisement

সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে উরফি বিমানবন্দরে ঢুকছেন। পরনে হলুদ কুর্তি। উরফিকে দেখে বিমানবন্দরে থাকা সকলেই হকচকিয়ে যান। মুহূর্তের মধ্যে অভিনেত্রীকে ঘিরে ধরে অনেকেই। সেলফি তোলার আবদারও করে বসেন তাঁরা। বেশ কয়েকজনের সঙ্গে পোজ দেন। তবে শেষে মজার ছলে যাঁরা সেলফি তুলছেন তাঁদের টাকা বের করতেও বলেন উরফি।

[আরও পড়ুন: কর্ণাটকের সর্বশেষ জনমত সমীক্ষায় কঠিন লড়াইয়ের ইঙ্গিত, কে এগিয়ে?]

উরফি বলে কথা! তাই তাঁর বিমানবন্দরে ঢোকার ভিডিও কার্যত বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। স্বল্পবসনা উরফিকে আচমকা কুর্তি পড়ে দেখেন চোখ ছানাবড়া নেটিজেনদের। উরফির কাছে শরীর ঢাকার পোশাক রয়েছে, সে প্রশ্ন করে বসেন বহু নেটিজেন।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। অদ্ভুত ছবি পোস্ট করে চরম সমালোচনার শিকার অভিনেত্রী। তাঁকে বয়কটের ডাকও দিয়েছে নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: হাওয়া অফিসের পূর্বাভাসে স্বস্তি, আগামী ২৪ ঘন্টায় রাজ্যের সাত জেলায় বৃষ্টির সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement