shono
Advertisement

বুকের ওপর শুধুই জমকালো ফিতে! উরফির ছবি দেখে বিয়ের প্রস্তাব নেটিজেনদের

বিয়ের জন্য কি রাজি হলেন উরফি?
Posted: 01:39 PM Mar 18, 2023Updated: 01:41 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ মেয়েকে আটকায় কে! নিন্দুকদের মুখে ছাই ফেলে একের পর এক চমক দিয়েই চলেছেন। লোকে যা খুশি বলুক, মেয়ে কিন্তু নিজের স্টাইল, বিন্দাসপনা একেবারেই চালিয়ে যাচ্ছেন। হ্যাঁ, কথা হচ্ছে সোশ্য়াল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে নিয়ে। তবে এবার শুধুই পোশাকে চমক নয়। বরং বিয়ের প্রস্তাব পেলেন উরফি!

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি একটি ফিল্মি পার্টিতে হাজির হয়েছিলেন উরফি। উরফির পরনে ছিল কালো রঙের পোশাক। যার জমকালো ফিতে জড়ানো ছিল উরফির স্তনযুগলের উপর। বরাবরই এরকম চমক দেবেন উরফি। এবারও তেমনই করলেন। কিন্তু এবার ট্রোল হওয়ার পাশাপাশি এক নেটিজেনের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন উরফি। শুধুই প্রস্তাবই নয়, একেবারে ফিল্মি কায়দায় উরফিকে নেটিজেন জানালেন ‘মুঝসে শাদি করোগি’? উরফি অবশ্য শুধু মুচকি হেসেছেন।

[আরও পড়ুন:  ‘আমি তো ওর মতোই দেখতে!’, বিরাট কোহলির বায়োপিকে অভিনয়ে ইচ্ছুক রামচরণ]

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

[আরও পড়ুন: ‘বাড়িতে ঢুকলেই গুলি করা হবে’, দরজার বাইরে ফলক ঝুলিয়ে হুমকি কঙ্গনার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement