shono
Advertisement

এক মিনিটে এক কোটি টাকা, দেশের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী উর্বশী রাওতেলা!

কী বক্তব্য নায়িকার?
Posted: 07:10 PM Aug 28, 2023Updated: 07:10 PM Aug 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ (Singh Saab the Great) সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেছিলেন। তার পরবর্তী কেরিয়ারে হিটের সংখ্যা খুব একটা নেই। কিন্তু তাতে কী? মাত্র এক মিনিটের জন্য এক কোটি টাকা নিয়ে দেশের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

Advertisement

কীভাবে? দাক্ষিণাত্যের সৌজন্যে। তেলুগু সুপারস্টার রাম পোথিনেনির আসন্ন সিনেমায় নাকি মাত্র তিন মিনিটের জন্য পারফর্ম করবেন উর্বশী। তাতেই পারিশ্রমিক হিসেবে নেবেন তিন কোটি টাকা। অর্থাৎ এক মিনিটে অভিনেত্রীর পারিশ্রমিক এক কোটি টাকা। সেই হিসেবেই আলিয়া, দীপিকা, ক্যাটরিনাদের ছাপিয়ে দেশের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হয়েছেন উর্বশী। অভিনেত্রী নিজে এ বিষয়ে প্রতিক্রিয়া দিয়েছেন।

[আরও পড়ুন: ‘সহজ পাঠের গপ্পো’র এত বছর পরও কেন শুরু হল না নতুন ছবির কাজ? জবাব দিলেন পরিচালক]

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন উর্বশী। সেখানে তাঁকে এই বিপুল পারিশ্রমিক নিয়ে প্রশ্ন করা হয়। অভিনেত্রীর জবাব, “এটা খুবই ভাল বিষয়। যে অভিনেত্রী বা অভিনেতা নিজের ক্ষমতায় ইন্ডাস্ট্রিতে আসেন তাঁরা যেন সকলেই এই দিনটা দেখতে পান।”

 

প্রসঙ্গত, সিনেমা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় উর্বশী। এর আগে হীরের মাস্ক পরে ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় চর্চিত হয়েছিলেন অভিনেত্রী। তারপর আবার মাড থেরাপির ছবি পোস্ট করে চর্চায় এসেছিলেন। ছবিতে অভিনেত্রীর বেশিরভাগ অংশই  উুন্মুক্ত। কেবল নিম্নাঙ্গে অন্তর্বাসের অস্তিত্ব বোঝা যাচ্ছে। পুরো শরীরেই ছিল কাদা মাখানো। 

ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়েও নানা আলোচনা-পর্যালোচনা হয়। ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শোনা যায়, খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই ঋষভ ও উর্বশীর সম্পর্ক শেষ হয়েছিল। অতীতে দু’জনের মধ্যে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও হয়েছে।

[আরও পড়ুন: কালো মনোকিনিতে নেশাতুর চোখ, জন্মদিনের পোস্টে আগুন ঝরালেন রোশনি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement