shono
Advertisement

উর্বশী রাউতেলার মুকুটে নতুন পালক, বিশ্ব সেরা ‘কুমারী’র তকমা পেলেন অভিনেত্রী

ঋষভ পন্থ কি পেলেন খবরটা?
Posted: 08:03 PM Jun 21, 2023Updated: 08:03 PM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে এবার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়ে নয়। বরং গোটা বিশ্বের সেরা কুমারী পুরস্কার পেলেন উর্বশী। অর্থাৎ বিচারকদের মতে, এই মুহূর্তে উর্বশীই হলেন গোটা বিশ্বের সবচেয়ে বিবাহযোগ্যা নারী! আর এই পুরস্কারটি দেওয়া হল IWM Buzz Awards 2023- এর তরফ থেকে। তবে শুধু এই সম্মান নয়। সঙ্গে উর্বশীকে গ্লোবাল সুপারস্টার অ্যাচিভার সম্মানেও সম্মানিত করা হল। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে প্রোজেক্ট ইন্সস্পেক্টর উর্বশী অভিনয় করেছেন রণদীপ হুডার সঙ্গে।

Advertisement

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী উর্বশী রাউতেলার। তবে নানা সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরকে বারবার খোঁচা দিয়েছেন তাঁরা। এহেন পরিস্থিতিতে ফের এক ক্রিকেটারের সঙ্গেই উর্বশীর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন উর্বশী (Urvashi Rautela)। এবার পাক ক্রিকেটার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: ২১ বছরের নায়িকাকে ঠোঁটঠাসা চুমু, সাফাই দিতে গিয়ে শাহরুখের নাম নিলেন নওয়াজউদ্দিন ]

ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক থাকলেও খুব খারাপ ভাবে তা শেষ হয়েছিল। সাম্প্রতিক সাক্ষাৎকারের পরে অনুমান করা গিয়েছিল, এখনও ঋষভের প্রতি দুর্বলতা রয়েছে উর্বশীর। কিন্তু নাসিমের সঙ্গে ভিডিও পোস্ট করার পরে নেটিজেনদের অনুমান, ঋষভ পর্ব এখন অতীত। উর্বশীর মনে এখন শুধুই নাসিম।

[আরও পড়ুন: ওয়েস্ট ব্যাঙ্কে হামাস জঙ্গির গুলিতে নিহত ৪, বদলার আগুনে জ্বলছে ইজরায়েল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement