shono
Advertisement

আচমকা অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী তনুজা, ভর্তি আইসিইউ-তে

এখন কেমন আছেন অভিনেত্রী?
Posted: 08:59 AM Dec 18, 2023Updated: 09:03 AM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী তনুজা (Tanuja Mukherjee)। মুম্বইয়ের জুহুর এক হাসপাতালের আইসিইউ-তে রেখে তাঁর চিকিৎসা শুরু হয়েছে বলে খবর। সূত্রের খবর, ৮০ বছর বয়সী অভিনেত্রী বার্ধক্যজনিত সমস্যা নিয়ে রবিবার রাতের দিকে হাসাপাতালে ভর্তি হয়েছেন। সঙ্গে সঙ্গে বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করে শুরু হয়েছে তাঁর চিকিৎসা। ধীরে ধীরে চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তনুজা। এমনই খবর এক সংবাদ সংস্থার সূত্রে। মায়ের অসুস্থতার খবর পেয়ে ছুটে যান তাঁর অভিনেত্রী কন্যা কাজল (Kajol) ও তাঁর পরিবার। ছোট মেয়ে তানিশাও মায়ের কাছে ছিলেন। তবে বর্তমানে তনুজার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

Advertisement

মুম্বইতেই (Mumbai) থাকেন তনুজা। বার্ধক্যজনিত বেশ কিছু সমস্যা রয়েছে তাঁর। রবিবার আচমকাই অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি হয়। সঙ্গে সঙ্গে তাঁকে জুহুর এক নামী হাসপাতালে ভর্তি করানো হয়। আইসিইউ-তে (ICU) রেখে শুরু হয় চিকিৎসা। খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন পরিবারের সদস্যরা। মেয়ে কাজল ও জামাই অজয় দেবগণ পৌঁছে যান হাসপাতালে। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলে।

[আরও পডুন: নতুন যুগের সূচনা…, বারাণসীতে মোদির ভাষণে প্রথমবার ব্যবহার হল AI প্রযুক্তি]

বলিউড অভিনেত্রী কাজল ও তানিশার মা তনুজা একসময়ের রুপোলি পর্দায় সুনামের সঙ্গে কাজ করেছেন। হিন্দি ও বাংলা, দুই চলচ্চিত্র জগতেই ছিল তাঁর অবাধ বিচরণ। ‘হামারি বেটি’, ‘ছাবিলি’, ‘জুয়েল থিফ’, ‘হামারি ইয়াদ আয়েগি’র মতো জনপ্রিয় হিন্দি সিনেমায় অভিনয়ের পাশাপাশি উত্তম কুমারের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু বিখ্যাত বাংলা ছবিও রয়েছে তনুজার কেরিয়ারে। ‘দেয়া নেয়া’, ‘তিন ভুবনেরর পারে’, ‘প্রথম কদম ফুল’, ‘অ্যান্টনি ফিরিঙ্গি’, ‘রাজকুমারী’র মতো জনপ্রিয় সিনেমার তনুজার অভিনয় ভোলার নয়।

[আরও পডুন: ফুলকপি বিক্রি করতে গিয়ে হুগলিতে গ্রেপ্তার ২ বাংলাদেশি, অনুপ্রবেশের নেপথ্যে বড় চক্রান্ত?]

ফিল্মি কেরিয়ারের মাঝেই তিনি বাঙালি পরিচালক সোমু মুখোপাধ্যায়কে বিয়ে করেন। দুই কন্যাসন্তানের জন্ম দেন। বড় মেয়ে কাজল বলিউডে (Bollywood) সুপ্রতিষ্ঠিত। ছোট কন্যা তানিশাও অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে। আচমকা মায়ের অসুস্থতা নিয়ে চিন্তিত দুজনেই। তবে চিকিৎসকরা জানাচ্ছেন, চিন্তার তেমন কিছু নেই। প্রাথমিক চিকিৎসার পর সমস্যা অনেকটা কাটিয়ে উঠছেন তনুজা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement