shono
Advertisement

Breaking News

তিক্ততা ভোলালেন রামলালা! এক ফ্রেমে রণবীর-ক্যাটরিনা, মাঝে ভিকি-আলিয়া

এক সময় মাখোমাখো প্রেম ছিল রণবীর-ক্যাটরিনার। বিচ্ছেদের পর দুরত্বই বজায় রাখতেন প্রাক্তন জুটি। কিন্তু...
Posted: 11:55 AM Jan 22, 2024Updated: 01:36 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় মাখোমাখো প্রেম ছিল। কিন্তু তার পর তীব্র তিক্ততা। বিরক্তি নাকি এমনই ছিল, একে অন্যের ছায়া থেকেও দূরে থাকতেন। কিন্তু রামলালাই বোধহয় দুই প্রাক্তনকে মিলিয়ে দিলেন। রামমন্দিরে (Ram Mandir) যাওয়ার পথে এক ফ্রেমে ধরা দিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও ক্যাটরিনা কাইফ। মাঝে ভিকি কৌশল, আলিয়া ভাটও ছিলেন, তবে মূল আকর্ষণ এই প্রাক্তন জুটিই।

Advertisement

এক সময় সলমন খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) প্রেমের গুঞ্জন শোনা যেত। কিন্তু ‘আজব প্রেম কি গজব কাহানি’ এই গল্পের মোড় ঘুরিয়ে দেয়। রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার কাইফের প্রেমের জল্পনা সেই সময় থেকেই শুরু হয়ে যায়। রণবীর-ক্যাটরিনা কখনও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। তবে নানা জায়গায় তাঁদের একসঙ্গে দেখা যেত। বিদেশে ছুটি কাটাতেও দেখা গিয়েছে।

[আরও পড়ুন: ভারততীর্থ’ অযোধ্যায় ডোম রাজার হাতে প্রাণ পাবে শিশু রাম]

শোনা যায়, রণবীরের মা নীতু কাপুরের সঙ্গে ক্যাটরিনার বনিবনা ছিল না। তাতেই রণবীর-ক্যাটের মধ্যে দূরত্ব বাড়ে। তার পর বিচ্ছেদ। রটনা, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। সেই সময় তাঁকে সামলান বলিউডের ‘টাইগার’ সলমন। তাঁর সঙ্গে জুটি বেঁধে আবার বক্স অফিসেও সাফল্য পান ক্যাটরিনা। কিন্তু সলমনের সঙ্গে আর প্রেমের সম্পর্কে জড়াননি ক্যাট। বরং ভিকি কৌশলের (Vicky Kaushal) চওড়া কাঁধেই নিজের নিশ্চিন্তের আশ্রয় খুঁজে পেয়েছিলেন।

 

এদিকে ততদিনে আলিয়ার (Alia Bhatt) রূপের ‘ব্রহ্মাস্ত্র’ সোজা গিয়ে রণবীর কাপুরের বুকে বিঁধেছে। বিয়েটা ক্যাটরিনাই আগে করেছেন। ২০২১ সালে ভিকির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। তার এক বছর পর ২০২২ সালে রণবীর-আলিয়ার বিয়ে হয়। জন্ম হয় রাহার। এত অধ্যায় পেরিয়ে এল অযোধ্যা কাণ্ড। যেখানে মাধুরী দীক্ষিত, রোহিত শেট্টি, রাজকুমার হিরানিদের মাঝে দাঁড়িয়ে এক সঙ্গে পোজ দিলেন রণবীর-ক্যাটরিনা। তাঁদের মাঝেই দাঁড়িয়েছিলেন ভিকি-আলিয়া। এই দুজনের মধ্যে অবশ্য ভালোই বন্ধুত্ব রয়েছে। তাতেই হয়তো অতীতের দূরত্ব ঘুচেছে।

[আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে দূর থেকেই শুভেচ্ছা অক্ষয়ের, কেন রামমন্দিরে যাচ্ছেন না খিলাড়ি ‘ভক্ত’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement