shono
Advertisement

‘দুয়ে দুয়ে ভালোবাসা…’, নতুন পোস্টে মা হওয়ার খবর দিলেন বিদ্যা বালন?

বলিপাড়ায় একেবারে হইচই ফেলে দিলেন বিদ্যা।
Posted: 07:35 PM Jan 17, 2024Updated: 07:35 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামে একটা পোস্টে বলিপাড়ায় একেবারে হইচই ফেলে দিলেন বিদ্যা বালন। নাহ, তেমন কিছু লিখলেন না। বরং ইমোজিতেই জল্পনা ছড়িয়ে দিলেন।

Advertisement

কাণ্ডটা হল, ইনস্টাগ্রামে যে ইমোজি পোস্ট করেছেন বিদ্যা, সেখানে দেখা গিয়েছে দুটো হাত আর একটা হৃদয়। গুঞ্জনপাড়া এই ছবি দেখেই রটিয়ে দিল বিদ্যা নাকি মা হতে চলেছেন! তবে কাহানিতে টুইস্ট। সময় এগোতেই জানা গেল, এই ইমোজির মধ্যে দিয়ে বিদ্যা তাঁর নতুন ছবি ‘দো অউর দো পেয়ার’-এর প্রচার সেরেছেন।

 

[আরও পড়ুন: ‘রাম-সীতা’ অরুণ-দীপিকার সঙ্গে পায়ে হেঁটে অযোধ্যায় ‘লক্ষ্মণ’ সুনীল, ফিরল ‘রামায়ণ’-এর স্মৃতি]

বুধবারই প্রকাশ্যে এসেছে বিদ্যা বালনের নতুন ছবি ‘দো অউর দো পেয়ার’ ছবির পোস্টার। এই ছবিতে বিদ্যা ছাড়াও রয়েছেন প্রতীক গান্ধী, ইলিয়ানা ডিক্রুজ, সেন্দিল রামমূর্তি। পরিচালক শীর্ষ গুহঠাকুরতা। এটাই তাঁর প্রথম ছবি।

প্রসঙ্গত, স্বামী প্রযোজক হওয়ার বিশেষ সুবিধা পাওয়ার কথা উঠলে, বিদ্যা স্পষ্ট জানান, আমাদের মনে হয়েছিল, এটা আমাদের সম্পর্ককে অনেক সুস্থ রাখবে। বিয়েটা আমাদের দু’জনের কাছেই খুব গুরুত্বপূর্ণ। পেশাগত কারণে দ্বন্দ্ব হলে তার প্রভাব বিয়েতে পড়বে। সেই রিস্ক নিতে চাইনি। তাছাড়া আমার চেয়ে অন‌্য কোনও অভিনেতাকে বেশি গুরুত্ব দিলে তা সে পৃথিবীর যত বড়ই স্টার হোক না কেন, মেরিল স্ট্রিপ হলেও –আমি কিছুতেই মেনে নিতে পারব না।

 

[আরও পড়ুন: নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ রচনার, রাজনীতিতে পা দিচ্ছেন ‘দিদি নম্বর ওয়ান’?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement