shono
Advertisement

বিরুষ্কার রিসেপশনে চমক, তানি পার্টনারের সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন কিং খান

দেখুন সেই ভিডিও। The post বিরুষ্কার রিসেপশনে চমক, তানি পার্টনারের সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন কিং খান appeared first on Sangbad Pratidin.
Posted: 10:47 AM Dec 27, 2017Updated: 05:19 AM Dec 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর জোড়ি হিসেবেই বলিউডে পথ চলা শুরু হয়েছিল। তাঁর বিপরীতে অভিনয় করেই অচেনা তানি পার্টনার হয়ে উঠেছিলেন বলি ডিভা অনুষ্কা শর্মা। তারপর থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি অনুষ্কা ফের জুটি বেঁধেছিলেন সেই পুরনো পার্টনারের সঙ্গেই। হ্যারির বিপরীতে হয়ে উঠেছিলেন সেজল। আর তাই সেজল ওরফে অনুষ্কার বিয়েতে হ্যারির গুরুত্ব ঠিক কতটা, তা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই। জীবনের এই বিশেষ দিনে শাহরুখ খানকে পাশে পেয়ে উচ্ছ্বসিত অনুষ্কা।

Advertisement

[মুম্বইয়ে বিরুষ্কার রিসেপশনে চাঁদের হাট, দেখুন ছবি]

সহকর্মীর পাশাপাশি অনুষ্কা-শাহরুখ ভাল বন্ধুও। আর ইয়ার কি শাদি মে একটু নাচ গান না হলে কি চলে? তাই মন খুলে পাঞ্জাবি গানে অনুষ্কার নাচের তালে পা মেলালেন কিং খান। চলল শাহরুখের ‘ছাঁইয়া ছাঁইয়া’ থেকে ‘প্রিটি ওম্যান’ গানও। সঙ্গে অবশ্যই ছিলেন বিরাট কোহলিও। তাঁদের নাচের সেই ভিডিও নেটিজেনদেরও মন কেড়েছে। বিরাট ও অনুষ্কার সঙ্গে রিসেপশনের স্মরণীয় মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন বলিউড বাদশা। রিল লাইফ নয়, রিয়েল লাইফের এই ‘রব নে বনা জোড়ি’কে অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Video

Bhangra Time!!!

@imVkohli @AnushkaSharma @harbhajan_singh #VirushkaReception ❤️ pic.twitter.com/S80l0wcsYb

— Vιяαт Kσнℓι (@imPriyaVK) December 26, 2017

মঙ্গল-সন্ধেয় মুম্বইয়ের সেন্ট রেগিজ হোটেলকে যেন দূর থেকেও একটু বেশিই উজ্জ্বল দেখাচ্ছিল। হবে নাই বা কেন? একসঙ্গে এক ঝাঁক তারকা হাজির ছিলেন যে সেখানে। বিরুষ্কার আলো-ঝলমলে দ্বিতীয় রিসেপশনের শোভা বাড়িয়ে তুলল গোটা বচ্চন পরিবার। আর নবদম্পতিকে আন্তরিক শুভেচ্ছা জানালেন রেখা, মাধুরী দিক্ষীতরা। বিনোদুনিয়ার মতোই খেলার জগতের সেলিব্রিটিরাও হাজির হয়েছিলেন বিরুষ্কার রিসেপশনে। সম্প্রতি সাতপাকে বাঁধা পড়া ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীও পৌঁছে গিয়েছিলেন সস্ত্রীক। ভারতীয় দলের ক্রিকেটাররা তো ছিলেনই, তবে সেন্ট রিগেসে একজনের প্রবেশ দেশ জুড়ে সাড়া ফেলে দিল। তিনি অনিল কুম্বলে। প্রাক্তন ভারতীয় কোচের সঙ্গে পেশাদারি সম্পর্কটার মধুরেন সমাপয়েত ঘটেনি। তারপর বারবার বিরাটের কার্যকলাপেও জাম্বোর সঙ্গে সম্পর্কের তিক্ততা ধরা পড়েছিল। তবে শিষ্য যখন জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন, সেখানে তাঁর ডাকে সাড়া না দিয়ে কি থাকা যায়? তাই কুম্বলেও হাজিরে ছিলেন
রিসেপশনে।

সব মিলিয়ে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়েই দাম্পত্য জীবনের সূচনা করলেন বিরুষ্কা। তবে ছুটি কাটানোর পালা শেষ। এবার কাজের জগতে ফিরবেন সেলিব্রিটি কাপল।

[ধোনির মেয়ে গাইল ক্রিসমাস ক্যারল, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও]

The post বিরুষ্কার রিসেপশনে চমক, তানি পার্টনারের সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন কিং খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement