shono
Advertisement

মেয়ে বিকিনিতে কেন? ‘বেশরম’গানের নিন্দায় সরব পরিচালক বিবেককে কটাক্ষ নেটিজেনদের

পরিচালকের পুরনো ভিডিও শেয়ার করে তাঁকে 'ভণ্ড' বলেও কটাক্ষ করা হয়েছে।
Posted: 07:54 PM Dec 30, 2022Updated: 07:54 PM Dec 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ-দীপিকার ‘পাঠান’ (Pathaan) সিনেমার ‘বেশরম রং’ গানের শালীনতা নিয়ে প্রশ্ন তুলে নেটিজেনদের একাংশের রোষানলে পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। এমন পরিস্থিতিতেই তাঁর মেয়ের বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর সেই ছবি শেয়ার করে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালককে পালটা কটাক্ষ করা হয়েছে।

Advertisement

গত ২৮ ডিসেম্বর ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ (Besharam Rang) গান ও এক শিশুর ভিডিওর কোলাজ টুইটারে শেয়ার করেন বিবেক অগ্নিহোত্রী। ক্যাপশনে লেখেন, “PnV বলিউডের বিরুদ্ধে তৈরি ভিডিও। যাঁরা সেক্যুলার দয়া করে এটি দেখবেন না।” 

[আরও পড়ুন: দিশেহারা চোখ, উদভ্রান্তের মতো চেহারা, নেটদুনিয়ায় ভাইরাল সুশান্তের মৃত্যুর আগের ভিডিও!]

বিবেকের পোস্ট করা ভিডিওটিতে ‘পাঠান’ সিনেমার গানের শালীনতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। পাশাপাশি পরিচালক ও প্রযোজকদের এমন কনটেন্ট তৈরি করার পরামর্শ দেওয়া হয়েছে যা সকলে দেখতে পারেন।  বিবেকের এহেন টুইটেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। পরিচালকের মেয়ের একাধিক বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যে বিবেক বলিউড অভিনেত্রীর বিকিনি ভিডিওর মাধ্যমে কটাক্ষ করেছেন, তাঁর মেয়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন ছবি রয়েছে বলে দাবি করা হয়েছে।

 

এদিকে বিবেকের এক পুরনো সাক্ষাৎকারের ভিডিওর সঙ্গে তাঁর বর্তমানে পোস্ট করা ‘পাঠান’ সংক্রান্ত ভিডিওটি মিশিয়েও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। পুরনো ভিডিওতে বিবেককে ‘ইরোটিকা’ অর্থাৎ কামোদ্দীপক সিনেমা তৈরির কথা বলতে শোনা যাচ্ছে। আর তা উল্লেখ করেই পরিচালকের ‘ভণ্ড’ বলে কটাক্ষ করা হয়েছে। সেই টুইট শেয়ার করে আবার পরিচালক সাফাই দেন, সময়ের সঙ্গে সঙ্গে তিনি পালটে গিয়েছেন। কিন্তু এটা কটাক্ষকারীর পক্ষে বোঝা সম্ভব নয়। 

[আরও পড়ুন: অপরাজিতা আঢ্য থেকে স্বস্তিকা ঘোষ, গোটা বছর জুড়ে টেলিদুনিয়ায় চলেছে এঁদের রাজত্ব ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement