shono
Advertisement

ভক্তকে ঠাসিয়ে চড় নানা পাটেকরের! শুটিংয়ের মাঝেই কেন মেজাজ হারালেন? দেখুন ভিডিও

বারাণসীর দশাশ্বমেধ ঘাটে ধুন্ধুমার কাণ্ড!
Posted: 02:18 PM Nov 15, 2023Updated: 02:18 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা পাটেকর যে নিষ্ঠা নিয়ে কাজ করেন, একথা বিটাউনে প্রায় সকলেরই জানা। শুটিংয়ের সময় মনোযোগ যাতে একচুল এদিক-ওদিক না হয়, কেরিয়ারের গোড়ার দিকেও যেমন সেই দিকে কড়া নজর রাখতেন, এত বছরের অভিজ্ঞ অভিনেতা হওয়ার পরও সেটা বজায় রেখেছেন। এবার এক ভক্তর উপরে বেজায় খেপলেন নানা পাটেকর (Nana Patekar)।

Advertisement

‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমার পর এবার নতুন ছবির কাজে ব্যস্ত নানা। এই মুহূর্তে অভিনেতা রয়েছেন বারাণসীতে। সেখানেই নতুন কাজ চলছে পুরোদমে। আর সেই সিনেমার শুটিংয়েই ডামাডোল! এদিনের লোকেশেন ছিল বারাণসীর দশাশ্বমেধ ঘাট। পরনে কোট এবং হ্যাট মাথায় শাল নিয়ে ভিড়ের মধ্যে দাঁড়িয়েছিলেন নানা পাটেকর। তাঁর ফোকাস পুরোপুরি শুটিংয়ে। শুটিং চলাকালীন আচমকাই এক ভক্ত হুড়মুড়িয়ে এসে সেলফি তুলতে গিয়েছিলেন। বিরক্ত হয়ে বলিউডের প্রবীণ অভিনেতা যা করলেন, তাতে শোরগোল নেটপাড়ায়।

১০ সেকেন্ডের এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সেলফি তুলতে আসা ওই ভক্তের মাথায় সজোরে থাপ্পড় মেরে সরিয়ে দেন নানা পাটেকর। শুধু তাই নয়, এমন কাণ্ডজ্ঞানহীন আচরণে যে তিনি বেজায় বিরক্ত, অভিনেতার চোখেমুখের অভিব্যক্তি দেখেই তা বেশ বোঝা গেল।

[আরও পড়ুন: সলমনের কথাই সার, ফের ‘টাইগার ৩’ চলাকালীন প্রেক্ষাগৃহে তাণ্ডব, ছাড়াল শালীনতার মাত্রা]

প্রসঙ্গত, এর আগে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ কাজ করার সময়ে বিবেক অগ্নিহোত্রী নানা পাটেকর প্রসঙ্গে বলেছিলেন, “আমাকে সবাই বলেছিল, তুই কি পাগল কাকে কাস্ট করেছিস, নানা তো পরিচালকের গায়েও হাত তোলে! অনেক তাবড় পরিচালকরাও ভুগেছেন ওর সঙ্গে কাজ করে। অনেক মতামত ওঁর। তবে তাঁদের কথায় আমি কান দিইনি! কারণ নানা পাটেকরের উপর আমার আস্থা ছিল।” এরপর অভিনেতাকে ‘লাল বাত্তি’ নামে প্রকাশ ঝাঁয়ের এক সিরিজে দেখা যাবে। আর সেই কাজের সুবাদেই ওটিটি প্লাটফর্মে পা রাখছেন নানা পাটেকর। 

[আরও পড়ুন: বড়পর্দায় একফ্রেমে প্রসেনজিৎ-দেব-জিৎ! কোন ছবিতে দেখা যাবে এই সুপারস্টারদের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement