shono
Advertisement

অভিষেক-ঐশ্বর্যর সম্পর্কে চিড়! সলমন আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন, ‘প্রাক্তন হিসেবে…’

প্রাক্তন প্রেমিকাকে নিয়ে কী বলেছিলেন ভাইজান?
Posted: 05:42 PM Jan 25, 2024Updated: 05:42 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের অশান্তির খবরে মাসখানেক ধরেই সরগরম বিটাউন। অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিচ্ছেদের জল্পনাও তুঙ্গে। সূত্রের খবর, পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে থাকছেন অভিনেত্রী। যদিও জনসমক্ষে তাঁদের রসায়ণের অভাববোধ বুঝতে দেন না অভিষেক-ঐশ্বর্য! তবে সম্পত্তি নিয়ে যে বচ্চন পরিবারে মধ্যে বিবাদ, সেই খবর কিন্তু ইতিমধ্যেই চাউর হয়েছে বিটাউনে। সেই আবহেই ভাইরাল সলমন খানের (Salman Khan) এক পুরনো কথা।

Advertisement

২০০৭ সালে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। একেবারে পরিবার, ঘনিষ্ঠজনদের সাক্ষী রেখেই চার হাত এক করেছিলেন বচ্চনরা। বিয়ে ১৭ বছর পেরতে না পেরতেই সেই দাম্পত্যে ঝামেলার কথা শোনা গিয়েছে। অল্প-বিস্তর ঝামেলা কোনও দাম্পত্য সম্পর্কেই নতুন নয়। কিন্তু সর্বত্র ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের অনুপস্থিতি নজর কেড়েছে। এসবের মাঝেই ২০১০ সালের এক সাক্ষাৎকারে ঐশ্বর্যকে নিয়ে কী বলেছিলেন প্রাক্তন সলমন খান? সেকথা এখন আবারও চর্চার বিষয় হয়ে উঠেছে।

[আরও পড়ুন: প্রতিষ্ঠিত রামলালা, তবুও অযোধ্যায় চোখের জল ফেললেন ‘সীতা’ দীপিকা, সান্ত্বনা মোদির!]

ঐশ্বর্য-সলমনের প্রেম বলিউডের অন্যতম চর্চিত লাভস্টোরি। পর্দার বাইরে গিয়েও তাঁদের রসায়ন নজর কেড়েছিল অনুরাগীদের। একাধিক অ্যাওয়ার্ড শোয়ে সলমন-ঐশ্বর্যকে একসঙ্গে দেখা যেত। তবে খুব বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। অন্দরমহলের একাংশ যদিও, এর জন্য ভাইজানের বদমেজাজকেই দায়ী করেন। তবে এপ্রসঙ্গে কোনওদিন জনসমক্ষে মুখ খোলেননি বচ্চন পরিবারের ‘বউমা’।

‘আপ কি আদালত’ শোয়ে একবার সলমন খান তাঁর প্রাক্তন ঐশ্বর্যকে নিয়ে জানিয়েছিলেন, “আমাদের প্রেম অনেক বছর আগের কথা। ঐশ্বর্য এখন কারও বউ। আর ও যে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে করেছে, তাতে আমি খুব খুশি। কারণ অভিষেক দারুণ একজন মানুষ। তাছাড়া খুব ভালো পরিবারে ওর বিয়ে হয়েছে। ওরা সকলে একসঙ্গে ভালো আছে। একজন প্রাক্তন হিসেবে এর থেকে বেশি আমি কিই বা চাইতে পারি?”

[আরও পড়ুন: কথা রাখলেন সলমন, ক্যানসারজয়ী খুদে যোদ্ধার জন্য কী করলেন ভক্তের ভাইজান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement