shono
Advertisement

হেমন্তর গানে ‘জওয়ান’ শাহরুখের নাচ, কোরিওগ্রাফার কে? বলতে পারলেই দশে দশ!

বড় তথ্য ফাঁস করলেন শাহরুখ খান।
Posted: 09:09 PM Jul 19, 2023Updated: 09:09 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ নিয়ে উন্মাদনার পারদ তুঙ্গে। শুধু ভারত কেন শাহরুখ খানের বিদেশের অনুরাগীরাও উত্তেজনার ফুটছেন। পয়লা ঝলকে শাহরুখের রাফ অ্যান্ট টাফ লুক দেখে গত দিন কয়েক ধরেই সরগরম নেটপাড়া। তবে সবথেকে বড় চমক মেট্রোর ভিতরে বাদশার নাচ। সেই নাচ নিয়ে এখন নেটপাড়ায় মিম ভিডিওরও অন্ত নেই। তবে কে এই নাচ কোরিওগ্রাফ করেছে? নিজে সেই তথ্য ফাঁস করলেন শাহরুখ খান।

Advertisement

ন্যাড়া মাথা, চোখে কালো সানগ্লাস, কাচা-পাকা দাঁড়ি, হাতে বন্দুক নিয়ে মেট্রোর ভিতরে ঠান্ডা মাথার খলনায়ক অবতারে বাদশা যে নাচ দেখিয়েছেন, তা বর্তমানে সমাজ মাধ্যমে সুপার ভাইরাল। এই দৃশ্য এতটাই ভাইরাল হয়েছে যে, শাহরুখের লুক নকল করে ‘জওয়ান’ পুতুলও বানিয়ে ফেলেছেন এক অনুরাগী।

আর যে গানে কিং খান নাচছেন, সেই গানের সঙ্গে বাঙালি যোগও রয়েছে। ‘বে করার করকে হামকো…’ এই গানটি ১৯৬২ সালে গেয়েছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। আর যে ছবির জন্য গেয়েছিলেন তার নায়কও বাঙালি। ‘বিশ সাল বাদ’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিতের বাবা। বিপরীতে ছিলেন ওয়াহিদা রহমান। এত বছর বাদে সেই গানে শাহরুখ খানকে কোমর দোলাতে দেখে নস্ট্যালজিয়ায় ভেসেছে বাঙালি।

কিন্তু এবার প্রশ্ন, কিং খানের সেই নাচের কোরিওগ্রাফার কে? শাহরুখ জানান, গানের দৃশ্যের আইডিয়া পরিচালক আটলির হলেও তিনি নিজেই কোরিওগ্রাফ করেছেন এই নাচ।

[আরও পড়ুন: ‘সস্তার ফটোশপ’! তুমুল ট্রোলড প্রভাসের ‘প্রজেক্ট কে’ লুক, ‘আদিপুরুষ’ বিতর্কই কাল?]

আগামী ৭ সেপ্টেম্বর তামিল, তেলুগু ও হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই ১০০ মিলিয়নের উপর ভিউ পেয়েছে প্রি টিজার। ইতিমধ্যেই, ‘জওয়ান’ সিনেমার পয়লা ঝলকে বাদশাকে যে চারটি ভিন্ন লুকে দেখা গিয়েছে, তা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বুড়ো হাড়েও যে তিনি একাই ময়দান কাঁপিয়ে দিতে পারেন, ‘পাঠান’-এর পর ‘জওয়ান’-এর পয়লা ঝলকে সেটা আবারও প্রমাণ করে দিলেন শাহরুখ খান।

[আরও পড়ুন: নারীপাচার-খুন! শত্রুদের শনি হয়ে এলেন শাশ্বত, ট্রেলারে দেখুন ‘আবার প্রলয়’-এর ঝাঁজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement