shono
Advertisement

‘মায়াবী চাঁদের রাতে…’র পর ‘ফাটাফাটি’, নতুন গান নিয়ে আসছেন বাংলাদেশের চমক হাসান

ঋতাভরী-আবিরের ছবির জন্য গান তৈরি করে উচ্ছ্বসিত শিল্পী।
Posted: 05:59 PM Feb 18, 2023Updated: 06:00 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এই মায়াবী চাঁদের রাতে / রেখে হাত তোমার হাতে / মনের এক গোপন কথা তোমায় বলতে চাই…”- ঠিক এক বছর আগে ঝড় তুলেছিল ‘বাবা বেবি ও’র গানটি। গানের আনকোরা সুরে ও কথায় বাংলার শ্রোতাদের মন জয় করে নিয়েছিলেন বাংলাদেশের চমক হাসান (Chamok Hasan)। এবার তিনি ফিরছেন নতুন গান নিয়ে। উইন্ডোজ প্রোডাকশনের ‘ফাটাফাটি’ সিনেমার জন্য গানটি তৈরি করেছেন চমক।

Advertisement

একটু বেশিই মোটা! এত্ত রোগা কেন? বড্ড বেশি লম্বা! এক্কেবারে বেটে বামন — শরীর নিয়ে কতই না ছুৎমার্গ! তা কাটাতেই আসছে উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’ (Fatafati Movie)। পরিচালনায় অরিত্র মুখোপাধ্যায়। যিনি এর আগে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ এবং ‘বাবা, বেবি ও’র মতো সিনেমা তৈরি করেছেন। অরিত্রর পরিচালনাতেই ছবিতে প্লাস সাইজের মডেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তাঁর স্বামীর ভূমিকায় রয়েছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

[আরও পড়ুন: দিনের পর দিন অশ্লীল মেসেজ ও কুপ্রস্তাব! কাকার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ অভিনেত্রী]

নিজের নতুন গান সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় জানাতে গিয়ে চমক হাসান লেখেন, “সম্প্রতি বডিশেমিং-এর মতো সামাজিক ব্যাধির ওপর কলকাতায় নির্মিত হয়েছে ‘ফাটাফাটি’ চলচ্চিত্র, যেটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১২ মে। এই ছবির সংগীতের সঙ্গে যুক্ত থাকার সৌভাগ্য হয়েছে আমার।” নিজের লেখা কথাতেই সুর সাজিয়েছেন চমক।

‘ফাটাফাটি’র মতো সিনেমার মাধ্যমে মানুষকে বিনোদনের পাশাপাশি গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে সচেতন করা যাবে বলেও মনে করা হচ্ছে। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ সাজিয়েছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘হীরামাণ্ডি’র ফার্স্টলুক টিজারেই চমক, বারবনিতার কাহিনিতে নজর কাড়লেন ছয় নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement