shono
Advertisement

বিশ্ব পরিবেশ দিবসে প্লাস্টিক বর্জনের ডাক দিলেন কঙ্গনা, আলিয়ারা

দেখুন ছবি ও ভিডিও। The post বিশ্ব পরিবেশ দিবসে প্লাস্টিক বর্জনের ডাক দিলেন কঙ্গনা, আলিয়ারা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:55 PM Jun 05, 2018Updated: 04:10 PM Jun 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল উদ্যোগে কখনও পিছিয়ে থাকে না বলিউড। বিশ্ব পরিবেশ দিবসেই বা কেন পিছিয়ে থাকবেন বলিউড তারকারা! বিশেষ এই দিনে সকলেই প্লাস্টিক বর্জনের ডাক দিলেন।

Advertisement

প্লাস্টিকের পরিমাণ ক্রমেই এ পৃথিবীতে বেড়ে চলেছে। পরিবেশ দূষণের অন্যতম কারণ হয়ে উঠেছে কৃত্রিম এই বস্তুটি। কিন্তু কিছুতেই কমানো যাচ্ছে না এর ব্যবহার। এ কারণেই চলতি বছরে পরিবেশ দিবস উপলক্ষ্যে প্লাস্টিক বর্জনের ডাক দেওয়া হয়েছে। তাতেই শামিল হয়েছেন বলিউড তারকারা।

[OMG! মধুচন্দ্রিমার রেশ কাটতে না কাটতেই বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী!]

প্লাস্টিকজাত স্যানিটারি ন্যাপকিন ব্যবহার না করার আরজি জানিয়েছেন দিয়া মির্জা। আলিয়া ভাট প্লাস্টিকের জলের বোতলের বদলে স্টিলের বোতলে জল খাওয়ার পরামর্শ দিয়েছেন। একই কথা বলেছেন অদিতি রাও হায়দরি ও অর্জুন কাপুররা।

[প্রেমিকাকে চুলের মুঠি ধরে মারধর, অভিযুক্ত অভিনেতা অারমান কোহলি]

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্লাস্টিক বর্জনের ডাক দিয়েছেন কঙ্গনা রানাউতও। নিজে প্লাস্টিকের ব্যাগ মাথায় পরে তার ক্ষতি বোঝানোর চেষ্টা করেছেন।

তৈরি হয়েছে #BeatPlasticPollution হ্যাশট্যাগ। যাতে এভাবেই পরিবেশ রক্ষার পক্ষে সওয়াল করেছেন বলিউডের তারকারা। অনুরাগীরা নিশ্চয়ই শুনবেন, এই বিশ্বাস সকলের।

[‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-এর সেটে দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন নায়িকা]

The post বিশ্ব পরিবেশ দিবসে প্লাস্টিক বর্জনের ডাক দিলেন কঙ্গনা, আলিয়ারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement