shono
Advertisement

মার্জার সরণিতে হোঁচট ইয়ামির, দেখুন ভাইরাল সেই ভিডিও

কীভাবে নিজেকে সামলালেন নায়িকা? The post মার্জার সরণিতে হোঁচট ইয়ামির, দেখুন ভাইরাল সেই ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:21 PM Jan 31, 2019Updated: 05:21 PM Jan 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা বেশ ভালই কাটছে ইয়ামি গৌতমের। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ হিট। তারপর থেকে বিভিন্ন অনুষ্ঠানে যাচ্ছেন তিনি। এবার তো ল্যাকমে ফ্যাশন উইকের ব়্যাম্পেও হাঁটলেন ইয়ামি। কিন্তু হাঁটতে গিয়ে গন্ডগোল পাকিয়ে বসলেন। হোঁচট খেলেন তিনি। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল দুনিয়ায়।

Advertisement

এবছর গৌরী ও নয়নিকার ডিজাইনে ল্যাকমে ফ্যাশন উইকে মার্জার সরণিতে হাঁটেন ইয়ামি গৌতম। সাদা গাউন পরে হাঁটছিলেন তিনি। কিন্তু মাঝপথে পোশাক জড়িয়ে গেল পায়ে। হোঁচট খেলেন ইয়ামি গৌতম। কিন্তু ওইটুকুই। মুহূর্তেই সামলে নিলেন তিনি। কিন্তু এবার আর ক্যাটওয়াক নয়। ইয়ামি হাঁটলেন অন্য স্টাইলে। মজা করে কাঁধ দুলিয়ে বাকি পথটা সামাল দিলেন তিনি। দু’হাতে তুলে ধরেই বাকি পথটা অতিক্রম করলেন। ফিরলেনও সেই ভাবে। আর তাঁর এই কাণ্ডকারখানা হল ক্যামেরাবন্দি। সোশ্যাল সাইটে প্রকাশের পর তা ছড়িয়ে পড়তে দেরি হয়নি।

ধর্মগুরুর চরিত্রে অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা ]

২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর কাশ্মীরের উরি সেনা ছাউনিতে হামলা চালায় পাকিস্তানি জঙ্গিরা। রাতের অন্ধকারে শুরু হয় লড়াই। তাতে শহিদ হন ১৯ জন জওয়ান। উরিতে সেদিন সেনা ছাউনিতে ঢুকে এলোপাথাড়ি হামলা বরদাস্ত হয়নি কারওর। রাগ জমছিল সেনাবাহিনীর প্রতিটি জওয়ানের মনে। পাহাড়প্রমাণ সেই রাগের বারুদে একটুকরো ফুলকি ছিল একটা শব্দ। ‘সার্জিক্যাল স্ট্রাইক।’ কেন্দ্রের থেকে সবুজ সংকেত পেয়ে পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে জঙ্গিঘাঁটি গুড়িয়ে দেয় ভারতীয় সেনা। গোটা অপারেশনটাই হয়েছিল সম্পূর্ণ নীরবে। ঘটনার পরের দিন প্রকাশ্যে এসেছিল সেই খবর। লেফটেন্ট্যান্ট জেনারেল রণবীর সিং জানান, ২৮ সেপ্টেম্বর রাতের গাঢ় অন্ধকারে পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে সাত থেকে আটটি জঙ্গি লঞ্চপ্যাড গুঁড়িয়ে দেয় ভারতীয় সেনা৷ সার্জিক্যাল স্ট্রাইকের সেই ঘটনা নিয়েই আদিত্য ধর বানান ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিটি।

ছবিতে ইয়ামি গৌতম এক ইন্টেলিজেন্স অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। ছবির ব্যাকবোন ভারতীয় সেনা। ইয়ামি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, বিষয়টির সঙ্গে ভারতীয়দের ভাবাবেগ জড়িত। এটি অবশ্যই মিশন-বেসড ছবি। কিন্তু এর পিছনে অনেক আবেগ রয়েছে। দেশাত্মবোধ ও ভারতীয় সেনা এর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। অনেকের মতে ঠিক এই কারণেই চুটিয়ে ব্যবসা করেছে ছবিটি।

‘মিথ্যে প্রতিশ্রুতি দিয়েছিলেন কঙ্গনা’, অভিযোগ তুললেন ‘মণিকর্ণিকা’-র অভিনেত্রী ]

The post মার্জার সরণিতে হোঁচট ইয়ামির, দেখুন ভাইরাল সেই ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement