shono
Advertisement

লাইভ কনসার্টে জীবনের পাঠ দিলেন হানি সিং, ‘মদ খাও, কিন্তু এটা কোরো না’, আর্জি গায়কের

কীসের জন্য হানির জীবনের পাঁচ বছর নষ্ট হয়েছে?
Posted: 09:23 AM Mar 31, 2024Updated: 09:23 AM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দেশি কালাকার’ তিনি। র‌্যাপের জাদুতে মঞ্চে আগুন ঝরান। এবার লাইভ অনুষ্ঠানে গানের ফাঁকে জীবনের পাঠ দিলেন ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)। ভক্তদের এমন জিনিস খেতে বারণ করলেন, যার জেরে তাঁর জীবনের পাঁচটা বছর নষ্ট হয়েছে।

Advertisement

ছবি: ফেসবুক

ভাংড়া গানের সুরকার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন হানি সিং। ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন ‘ককটেল’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর মতো সিনেমায় গান গেয়ে। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া গায়কদের তালিকায় নিজের নাম নথিভুক্ত করান। খ্যাতির শিখরে থাকাকালীনই নাকি মাদকে আসক্ত হয়ে পড়েন হানি। চণ্ডীগড়ের রিহ্যাবে বেশ কিছুদিন কাটিয়েছেন।

[আরও পড়ুন: করণ জোহরের ছবি ছাড়লেন সলমন! তিক্ততা চরমে?]

এখন অবশ্য পুরোপুরি সুস্থ তারকা। আবারও পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন। সম্প্রতি লাইভ অনুষ্ঠানের গানের মাঝে ভক্তদের উদ্দেশে হানি বলেন, “আমার ছোট ছোট ভাই-বোনেরা। প্লিজ গাঁজা খেও না ভাই। আমার জীবনের পাঁচটা বছর নষ্ট হয়ে গেছে। যত খুশি মদ খাও, কিন্তু চরস-গাঁজা একদম নয়।”

২০১১ সালে শালিনী তলওয়ারকে বিয়ে করেছিলেন হানি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্ক তিক্ত হতে থাকে। হানি ও তাঁর পরিবারের বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ করেছিলেন শালিনী। ২০২২ সালে তাঁরা বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হন। শোনা যায়, প্রাক্তন স্ত্রীকে এক কোটি টাকা খোরপোশ দিয়েছেন হানি। মাঝে মানসিক অবসাদেরও শিকার হয়েছিলেন হানি সিং। সেই সময় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন তাঁকে খুবই সাহায্য করেছিলেন বলে জানান র‌্যাপার।

[আরও পড়ুন: বাংলায় এসেই শক্তিপীঠে রণিত রায়, কোথায় পুজো দিলেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement