shono
Advertisement

শ্বাসরোধ করে খুন রোহিত তিওয়ারিকে! মৃত্যুরহস্যে নয়া মোড়

উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনডি তিওয়ারির ছেলে রোহিত। The post শ্বাসরোধ করে খুন রোহিত তিওয়ারিকে! মৃত্যুরহস্যে নয়া মোড় appeared first on Sangbad Pratidin.
Posted: 02:16 PM Apr 20, 2019Updated: 02:16 PM Apr 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন মোড় নিল রোহিত শেখর তিওয়ারির মৃত্যুরহস্য। শুক্রবার মামলার তদন্তে জানা গিয়েছে, স্বাভাবিক মৃত্যু হয়নি উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনডি তিওয়ারির ছেলে রোহিত শেখরের। গলা টিপে বা শ্বাসরোধ করে তাঁকে হত্যা করা হয়েছিল। এই তথ্য সামনে আসার পরই মামলা ক্রাইম ব্রাঞ্চে পাঠানো হয়েছে। এদিন দুপুরে কেন্দ্রের ফরেন্সিক বিশেষজ্ঞ দল রোহিতের হত্যার তদন্ত রিপোর্ট তাঁর বাড়িতে পৌঁছে দেয়। ওই রিপোর্টে রোহিতকে খুনের কথা উল্লেখ করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: লিভারের ৬৫ শতাংশ বাবাকে দান, তরুণীর সাহসকে কুর্নিশ নেটদুনিয়ার]

গত ১৬ এপ্রিল দক্ষিণ দিল্লির ম্যাক্স হাসপাতালে রোহিত শেখরের দেহ নিয়ে আসা হয়। চিকিৎসকেরা দেখেই বুঝতে পারেন, রাস্তাতেই রোহিত প্রাণ হারিয়েছেন। এবং রোহিতের মা উজ্জ্বলা তিওয়ারি চিকিৎসকদের বলেন, “ছেলে রোহিতের মৃত্যু স্বাভাবিক। কোনও রহস্যের বীজ তিনি খুঁজে পাননি।” তবে যুগ্ম পুলিশ কমিশনার দেবেশ শ্রীবাস্তব জানিয়েছেন, রোহিত ম্যাক্স হাসপাতালেই রোজের চেকআপ করাতেন। তাই ছেলে অসুস্থ হওয়ায় তাঁকে ওই হাসপাতালে আনা হয়। ছেলের নাক দিয়ে রক্ত পড়ছে, এই খবর পাওয়া মাত্র রোহিতকে হাসপাতালে নিয়ে আসেন বিকেল সাড়ে চারটে নাগাদ। কিন্তু শেষরক্ষা হয়নি। কিন্তু রিপোর্ট বলছে, হাসপাতালে আনার ১৫ ঘণ্টার পর হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। হাসপাতালে আসা মাত্রই রোহিতকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। প্রায় বছর ছয়েক আগে প্রাক্তন মুখ্যমন্ত্রী রোহিতকে নিজের ছেলে বলে স্বীকার না করায় বাবার বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে ২০১২ সালে ডিএনএ পরীক্ষার পর বাবা এনডি তিওয়ারি ছেলে রোহিতকে মেনে নেন।

[আরও পড়ুন: জেট জট অব্যাহত, ৪৪০টি শূন্যপদ নিচ্ছে অন্য বিমান সংস্থা]

The post শ্বাসরোধ করে খুন রোহিত তিওয়ারিকে! মৃত্যুরহস্যে নয়া মোড় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement