shono
Advertisement

হাওড়া স্টেশনে বোমাতঙ্ক, মক ড্রিল বলল রেল

কে বা কারা এই স্যুটকেসটি ওখানে রেখেছে, তা এখনও পরিষ্কার নয়। ওই প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। The post হাওড়া স্টেশনে বোমাতঙ্ক, মক ড্রিল বলল রেল appeared first on Sangbad Pratidin.
Posted: 12:33 AM Sep 07, 2016Updated: 07:03 PM Sep 06, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল বৃষ্টিতে নাকাল নিত্যযাত্রী। রেল লাইনে জল দাঁড়িয়ে যাওয়ায় শিয়ালদহও হাওড়া শাখায় বাতিল হয়ে গিয়েছে একগুচ্ছ লোকাল ট্রেন। তার মধ্যেই মঙ্গলবার বিকেলে হাওড়া স্টেশনের ২০ নম্বর প্ল্যাটফর্মে ছড়াল বোমাতঙ্ক। পাওয়া গিয়েছে বিস্ফোরকও। যদিও গোটা ঘটনাকে মক ড্রিল বলছে রেল কর্তৃপক্ষ।

Advertisement

বোমাতঙ্ক ছড়াতেই ২০ নম্বর প্ল্যাটফর্ম থেকে সমস্ত যাত্রীদের সরিয়ে নিরাপদ স্থানে নিয়ে আসা হয়। এমনকী ১৯ ও ২১ নম্বর প্ল্যাটফর্মও খালি করে দেওয়া হয়। ২০ নম্বর প্ল্যাটফর্মে একটি কালো রঙের স্যুটকেস পড়ে থাকতে দেখা যায়। সন্দেহ হওয়াতে ঘটনাস্থলে ছুটে আসে জিআরপি, আরপিএফ ও স্নিফার ডগ। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকেও।

হাওড়া স্টেশনে সিআইডি-র আধিকারিকরা পৌঁছলে জানা যায় ব্যাগ থেকে বিস্ফোরক পাওয়া গিয়েছে। বিস্ফোরকটি IED বলে প্রাথমিক অনুমান সিআইডি-র। তবে রেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, পুরো ঘটনাই মক ড্রিল। তাই ভয় পাওয়ার কোনও কারণ নেই। কে বা কারা এই স্যুটকেসটি ওখানে রেখেছে, তা এখনও পরিষ্কার নয়। ওই প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

The post হাওড়া স্টেশনে বোমাতঙ্ক, মক ড্রিল বলল রেল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement