shono
Advertisement

জন্মদিনে স্ত্রীর সঙ্গে একান্তে অরিজিৎ! ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা, জানালেন শুভেচ্ছা

অরিজিতের স্ত্রী কোয়েলের ফ্যানপেজ থেকে ছবিটি শেয়ার করা হয়েছে।
Posted: 05:08 PM Apr 25, 2023Updated: 05:08 PM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চে উঠে গিটারখানি হাতে তুলে নেন। তারপর শুরু হয় জাদু। যেন ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ অরিজিৎ সিং (Arijit Singh)। নিজের সুরের জাদুতে গোটা দেশকে মোহাচ্ছন্ন করে রেখেছে জিয়াগঞ্চজের ছেলেটা। আর নিজেকে মুড়ে রেখেছে সাধারণ জীবনের সারল্যে। এমনই এক সারল্যের মুহূর্ত দেখা গেল অরিজিতের জন্মদিনে। স্ত্রী কোয়েলের সঙ্গে একান্তে সময় কাটানোর মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন গায়ক।

Advertisement

 

ছবিটি জন্মদিনের দিনই তোলা কিনা, তা জানা সম্ভব হয়নি। তবে অরিজিতের ৩৬ বছরের জন্মদিনেই কোয়েল রায় সিংয়ের ফ্যানপেজ থেকে আপলোড করা হয়েছে। আর তাতেই উচ্ছ্বসিত অরিজিতের অনুরাগীরা। কমেন্টবক্সে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে।

[আরও পড়ুন: মহানগরের তৃতীয় পর্বে অনির্বাণ ভট্টাচার্য, শুটিং ফ্লোরের ছবি শেয়ার অভিনেতার ]

হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শোয়ের মাধ্যমে মুম্বইয়ে নিজের সফর শুরু করেছিলেন অরিজিৎ। তারপর থেকে দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করেছেন। “ফির লে আয়া দিল…” গানের মাধ্যমে প্রথমবার জনপ্রিয়তা পান অরিজিৎ। তারপর থেকে তাঁর কণ্ঠের সম্মোহনে আচ্ছন্ন অনুরাগীরা। এখন নিজের শর্তে বাঁচেন অরিজিৎ। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তাঁর জনপ্রিয়তায় কোনও আঁচ পড়েনি।

শোনা যায়, কোয়েল-অরিজিৎ ছোটবেলাকার বন্ধু। আবার প্রতিবেশীও ছিলেন। ২০১৪ সালে দু’জনের বিয়ে হয়। দুই ছেলে নিয়ে সংসার কোয়েল-অরিজিতের। একটি স্কুটারে চড়েই বিভিন্ন জায়গায় যাতায়াত।

[আরও পড়ুন: হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে কাজে ফিরলেন সুস্মিতা, হাতে তরবারি নিয়ে শুরু ‘আরিয়া ৩’-এর শুটিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement