shono
Advertisement
Durga Puja 2024

পাগল করা পুজো সেল! অঞ্জলি জুয়েলার্স-এর গয়নায় শারদোৎসবে হয়ে উঠুন 'সোনায় সোহাগা'

এই পুজোয় সাজও হোক, সঙ্গে সাশ্রয়ও।
Published By: Sandipta BhanjaPosted: 03:41 PM Sep 30, 2024Updated: 04:51 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুম মানেই সাজগোজ। দুর্গাপুজোর(Durga Puja 2024) চারদিন সনাতনী সাজে বরাবরই নিজেকে দেখতে পছন্দ করেন নারীরা। অষ্টমীর অঞ্জলি থেকে দশমীর সিঁদুরখেলা, শাড়ির সঙ্গে ট্র্যাডিশনাল গয়নার সাজের কোনও বিকল্প হয় না। আর এই শারদোৎসবে অঞ্জলি জুয়েলার্স দিচ্ছে পাগল করা পুজো সেল। রকমারি সাবেকি, আধুনিক গয়নার সম্ভারের পাশাপাশি পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়ও। আর সাশ্রয় কে না চান? তাই এবার অঞ্জলি জুয়েলার্স-এর গয়নায় আপনার উৎসব হোক 'সোনায় সোহাগা'।

Advertisement

পুজো থেকে ইদ, বড়দিন থেকে স্বাধীনতা দিবস, যে কোনও পরবেই ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে পিছপা হয় না অঞ্জলি জুয়েলার্স। চলতি বছরের পুজোতেও তার অন্যথা হল না। গত ২০ সেপ্টেম্বর থেকে অঞ্জলি জুয়েলার্স-এর প্রতিটা শোরুমে চলছে পুজো সেল। চলবে সপ্তমীর দিন পর্যন্ত। পুরনো গয়না বদলে নতুন গয়নাও কিনতে পারেন এখান থেকে। কম দামে দুর্দান্ত সব সোনা-রুপো, হিরের গয়নার কালেকশন। অঞ্জলি জুয়েলার্স স্পেশাল কালেকশনে কোন অলংকারের ক্ষেত্রে কতটা ছাড় পাবেন? জেনে নিন। ১) রুপোর গয়নায় ফ্ল্যাট ১০ শতাংশ ছাড়। ২) হিরের গয়নার ক্ষেত্রে ছাড় আরও আকর্ষণীয়। মজুরিতে ৫০ শতাংশ ছাড়। ৩) এদিকে গ্রাম প্রতি সোনার গয়নায় ২০ শতাংশ + ৫ শতাংশ ছাড় পান মজুরির ক্ষেত্রে। ৪) এছাড়াও বহুমূল্য গ্রহরত্ন কিনলে পেয়ে যাবেন আকর্ষণীয় অফার। ১০ শতাংশ ছাড় থাকছে গ্রহরত্নের ক্ষেত্রে। ৫) কস্টিউম জুয়েলারি কিনলে পেয়ে যাবেন ২০ শতাংশ ছাড়। 

এখানেই অবশ্য 'অঞ্জলি'র চমক শেষ নয়! ৬) প্রতিদিন লাকি ড্রয়ের ব্যবস্থা থাকছে। কেনাকাটা করলেই ক্রেতারা জিতে নিতে পারেন আকর্ষণীয় উপহারও। শাড়ির ডালা, মা দুর্গা লকেট, ট্রলি ব্যাগ, সাউন্ড বার থেকে ডিনার সেট, হেয়ার ড্রায়ারের মতো উপহার পেয়ে যেতে পারেন লাকি ড্রয়ের বিজেতারা। সম্প্রতি তমলুকে উদ্বোধন হয়েছে অঞ্জলি জুয়েলার্স-এর নতুন শোরুম। সংস্থার প্রতিটি শোরুমেই এই আকর্ষণীয় ছাড়ে গয়না কিনতে পারবেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ২০ সেপ্টেম্বর থেকে অঞ্জলি জুয়েলার্স-এর প্রতিটা শোরুমে চলছে পুজো সেল। চলবে সপ্তমীর দিন পর্যন্ত।
  • গ্রাম প্রতি সোনার গয়নায় ২০ শতাংশ + ৫ শতাংশ ছাড় পান মজুরির ক্ষেত্রে।
  • হিরের গয়নার মজুরিতে ৫০ শতাংশ ছাড়।
Advertisement