shono
Advertisement
Durga Puja 2024

পুজোর সেরা মুখ হতে চান? 'আরিশ বায়ো ন্যাচারাল'-এর মোক্ষম অস্ত্রেই হবে ম্যাজিক

মাত্র ৯ টাকায় পেয়ে যান আপনার স্কিন প্রবলেমের সমস্ত সলিউশন। কীভাবে? বিশদে জানুন।
Published By: Sandipta BhanjaPosted: 06:58 PM Oct 06, 2024Updated: 06:58 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার অয়েলি স্কিন? না কি ড্রাই-খসখসে? বুঝে নিন এখনই। পুজোর ভিড়ে সবার অ‌্যাটেনশন কাড়তে বা 'সেরার সেরা মুখ'-এর ক্রাউন জিততে চাই উজ্জ্বল-চকচকে স্কিন। আপনি কি বিজয়ী হতে পারেন? জেনে নিন এখনই।

Advertisement

চোখের নিচের কালি মুছতে রোজই তো এটা-ওটা ক্রিম মাখছেন, আদৌ কি ত্বক পুষ্টি পাচ্ছে? জানতে পারবেন মাত্র ৫ সেকেন্ডেই। পিগমিন্টেশন, অ‌্যাকনে, বলিরেখা, মুখে দাগ-গর্ত, ব্ল‌্যাকহেডস, আঁচিল দূর করতে পুজোর আগে কাঁড়ি কাঁড়ি টাকা ভিজিট দিয়ে স্কিন স্পেশালিস্টের কাছে যাবেন ভাবছেন? চিন্তা করবেন না একদম। মাত্র ৯ টাকায় পেয়ে যান আপনার স্কিন প্রবলেমের সমস্ত সলিউশন। কীভাবে? মাত্র ৫ সেকেন্ডের মধ্যে কুইক স্ক‌্যান করে আপনার ত্বকের হাল-হকিকত জানিয়ে দিচ্ছে আরিশ ত্রিপাঠীর এআই-পাওয়ার্ড স্কিন অ‌্যাসেসমেন্ট অ‌্যাপ 'আরিশ বায়ো ন‌্যাচারাল'। একইসঙ্গে জানিয়ে দেবে আপনার স্কিনের জন‌্য কোন ধরনের প্রোডাক্ট ব‌্যবহার করা উচিত। আরিশের কোন হার্বাল প্রোডাক্ট ব‌্যবহার করলে পুজো শুরুর আগেই ফিরে পাবেন হৃত ত্বকের গৌরব।

চিকিৎসা জগতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তির ব‌্যবহার এ দেশে এখনও সর্বত্র প্রচলিত হয়নি। সেদিক থেকে দেখতে গেলে স্কিন কেয়ারের দুনিয়ায় এক মাসের নিরলস পরিশ্রমে প্রথম অত‌্যাধুনিক এআই প্রযুক্তির সঙ্গে হার্বালের ব্লেন্ড করে ‘বিপ্লব’ ঘটিয়ে দিয়েছেন ‘আরিশ ব‌ায়ো ন‌্যাচারাল’-এর কর্ণধার আরিশ ত্রিপাঠী। বিজ্ঞান-প্রযুক্তি ও ভেষজের এই ইউনিক মেলবন্ধন সত্যি বড় চমক! প্রকৃতির ঐতিহ‌্য ও প্রযুক্তির আধুনিকতার মিশেলে তৈরি আরিশের রূপটান সামগ্রী এবার পুজোয় আপনাকে করে তুলবে আরও লাবণ‌্যময়ী, আবেদনময়ী। সাইড এফেক্টহীন আরিশের প্রোডাক্ট লং-টার্ম স্কিন হেলথের জন‌্য বিশেষ পরিচিত। তাই শুধু পুজোর ক’টা দিন নয়, চকচকে-ঝকঝকে থাকুন প্রতিদিন।

আজকাল স্কিন কেয়ার স্পেশালিস্ট বা নামী-দামি পার্লারের বহুজাতিক সংস্থার প্রোমোটাররা বেশিরভাগই তাঁদের অনুমানের ভিত্তিতে ক্লায়েন্টের একইরকম সমস‌্যা ধরে নিয়ে একগুচ্ছ স্কিন প্রোডাক্ট ব‌্যবহারের লিস্ট ধরিয়ে দেন। তাঁদের পরামর্শ-ফি আর প্রোডাক্টের দাম দেখলে আঁতকে উঠতে হয়। সেখানে আপনার ত্বকের নিখুঁত এআই স্কিন বেসিক অ‌্যানালিসিস রিপোর্ট পাবেন মাত্র ৯ টাকায়! এক কাপ কফি, এক বোতল কোল্ড ড্রিংকও আজকাল এই টাকায় মেলে না! শুধু তাই নয়, ত্বকের স্বাস্থ্য ঠিক রাখতে রয়েছে ৯৯ টাকার প্রো অ‌্যানালিসিস প‌্যাকেজও। দেরি না করে এখনই ক্লিক করুন https://arishbionatural.com-এ।
এছাড়াও বিশদে জানতে আজই ক্লিক করুন www.arishbionatural.com-এ। টেস্ট করে নিন আপনার ত্বক। পেয়ে যান ত্বক পরিচর্যার সেরা প্রোডাক্টও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চোখের নিচের কালি মুছতে রোজই তো এটা-ওটা ক্রিম মাখছেন, আদৌ কি ত্বক পুষ্টি পাচ্ছে? জানতে পারবেন মাত্র ৫ সেকেন্ডেই।
  • মাত্র ৯ টাকায় পেয়ে যান আপনার স্কিন প্রবলেমের সমস্ত সলিউশন।
  • আরিশের কোন হার্বাল প্রোডাক্ট ব্যবহার করলে পুজো শুরুর আগেই ফিরে পাবেন হৃত ত্বকের গৌরব।
Advertisement