shono
Advertisement
Aditi-Siddharth Wedding

অল্প সাজে সব্যসাচীর 'ব্রাইড' অদিতি রাও হায়দরি, কীভাবে পাবেন এমন লুক?

সাবেকিয়ানার আভিজাত্য বজায় রেখেই অভিনেতা সিদ্ধার্থের গলায় মালা দিলেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 07:18 PM Sep 16, 2024Updated: 08:50 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে বিয়ের জল গায়ে পড়লে নাকি মেয়েদের রূপ-লাবণ্য বেড়ে যায়। আর পাত্রী যদি অদিতি রাও হায়দরি হন, তাহলে তো আর কথাই নেই! এমন 'ব্রাইড'কে তো সব্যসাচীর মতো ডিজাইনারের পোশাকেই মানায়। অল্প সাজেই সুন্দরী অদিতি। সেই কারণে তাঁর ও অভিনেতা সিদ্ধার্থের বিয়ের সাজে সাবেকিয়ানার আভিজাত্য বজায় রেখেছেন সব্যসাচী।

Advertisement

চলতি বছরের মার্চ মাসেই ৪০০ বছরের পারিবারিক মন্দিরে সিদ্ধার্থর সঙ্গে আংটিবদল করেছিলেন অদিতি ও সিদ্ধার্থ। সোমবার গাঁটছড়া বাঁধলেন দক্ষিণী রীতি মেনে। অভিনেত্রীর পরনে ছিল হাতে বোনা মাহেশ্বরী টিস্যুর লেহেঙ্গা। তার সঙ্গে ম্যাচিং বেনারসি টিস্যু দুপাট্টা। এটি সব্যসাচীর হেরিটেজ কালেকশনের অঙ্গ।

এমন পোশাকের সঙ্গে খুব বেশি গয়না অভিনেত্রী পরেননি। পায়ে তাঁর ছিল হালকা আলতা। যার মাঝে আলতা দিয়েই আঁকা অর্ধচন্দ্র। নায়িকার হাতেও একইভাবে আঁকা আধা চাঁদ। আঙুলের পিছনে আলতা দিয়ে দেওয়া ছোট্ট ছোট্ট টিপের মতো চিহ্ন। হাতের বাকি গয়নায় মিনাকারি ডিজাইনের প্রাধান্য। তার মাঝেই রয়েছে উজ্জ্বল হীরে যুক্ত বাগদানের আংটি। মাথায় ফুলের গজরাও পড়েছিলেন অভিনেত্রী।

অভিনেতা সিদ্ধার্থের পরনেও ছিল সব্যসাচীর ডিজাইন করা সিল্কের কুর্তা। সেই সঙ্গে হাতে বোনা বেনারসি ধুতি। যা তিনি পরেন দক্ষিণী স্টাইলে। এই স্টাইলের সঙ্গেই আবার দরকারি ভেস্তি। যা ছাড়া দাক্ষিণাত্যের বরের এই সাজ অসম্পূর্ণ।

২০২১ সালে মুক্তি পাওয়া তেলুগু সিনেমা 'মহা সমুদ্রম'-এ সিদ্ধার্থ ও অদিতি রাও হায়দরি একসঙ্গে কাজ করেছিলেন। শোনা যায়, এই সিনেমার সেটেই দুজনের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। সেই প্রেম ১৬ আগস্ট পেল পরিণতি। নবদম্পতির সাবেকি সাজে মুগ্ধ অনুরাগীরা। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। অনুরাগীদের পাশাপাশি তারকারাও নতুন জীবনের জন্য অদিতি-সিদ্ধার্থকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অদিতির পরনে ছিল হাতে বোনা মাহেশ্বরী টিস্যুর লেহেঙ্গা। তার সঙ্গে ম্যাচিং বেনারসি টিস্যু দুপাট্টা।
  • সিদ্ধার্থ পরেছিলেন সব্যসাচীর ডিজাইন করা সিল্কের কুর্তা। সেই সঙ্গে হাতে বোনা বেনারসি ধুতি।
Advertisement