shono
Advertisement
Surbhi Jain Death

দুবার ক্যানসারের কোপ, তিরিশেই চলে গেলেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার

আট সপ্তাহ আগে শেষ ছবি পোস্ট করে দিয়েছিলেন মনখারাপ করে দেওয়া বার্তা।
Posted: 06:56 PM Apr 20, 2024Updated: 06:56 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স মাত্র তিরিশ। এর মধ্যেই দু-দুবার ক্যানসারের মারণ কোপ। টানা লড়াই করেছিলেন। সেই লড়াই থেমে গেল। অকালে চলে গেলেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি জৈন (Surbhi Jain)। সোশাল মিডিয়ার মাধ্যমে সুরভির মৃত্যুর খবর জানায় তাঁর পরিবার।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

সোশাল মিডিয়ায় জনপ্রিয়তা ছিল সুরভির। অনেকেই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট পছন্দ করেন। তাঁদের জন্য নিয়মিত ছবিও শেয়ার করতেন সুরভি। আট সপ্তাহ আগে শেষ ছবি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু তা দেখে অনুরাগীদের মনখারাপ হয়ে যায়। ক্যানসারের মারণ কামড়ে সুরভির শরীর ক্ষয়ে গিয়েছিল। হাসপাতালের বিছানায় যেন মিশে গিয়েছিলেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার। চোখেমুখে ছিল দীর্ঘ রোগভোগের ক্লান্তি।

 

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন কার্তিকের ‘লাভ আজ কাল’ নায়িকা, পাত্র বলিউডেরই একজন]

ছবির ক্যাপশনেও হৃদয়বিদারক বার্তা দেন সুরভি। লেখেন, "জানি, আমি আমার শরীর খারাপ নিয়ে আপনাদের বিশেষ কিছু জানাতে পারিনি, তা ঠিক হয়নি কারণ আপনারা রোজ আমাকে মেসেজ পাঠিয়েছেন। তবে কী জানেন তো, সময়টা ভালো যাচ্ছে না। আর শেয়ার করার তেমন কিছু নেইও। গত দুমাসের বেশিরভাগ সময় আমি হাসপাতালেই কেটেছে। চিকিৎসা চলছে, অত্যন্ত কঠিন আর আমি চাইছি এ সব কিছু শেষ হয়ে যাক।"

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে ওভারিয়ান ক্যানসারে ভুগছিলেন সুরভি। একবার নয়, দুবার এই মারণ রোগ কামড় বসিয়েছিল তাঁর শরীরে। প্রথমবার ২৭ বছর বয়সে। সে সময় বড় অস্ত্রোপচার হয়েছিল ফ্যাশন ইনফ্লুয়েন্সারের। শরীরে প্রায় দেড়শো সেলাই পড়েছিল। কিন্তু ক্যানসারকে দমানো যায়নি। আর তাই-ই কাল হল। জানা গিয়েছে, গত বৃহস্পতিবার হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সুরভি। শুক্রবার গাজিয়াবাদে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

[আরও পড়ুন: সম্মোহনের শক্তি নিয়ে আসছে ‘নয়ন রহস্য’, ফেলুদার যত কাণ্ড গরমের ছুটিতে, দেখুন ট্রেলার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement