shono
Advertisement

বাগদান সম্পূর্ণ, কিংবদন্তি পরিচালকের প্রপৌত্রীকেই কি বিয়ে করছেন সানি দেওলের ছেলে?

এই পরিচালকের আবার বাঙালির যোগ নিবিড়।
Posted: 08:57 PM May 06, 2023Updated: 08:57 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেতা সানি দেওলের ছেলে করণ দেওল। কয়েক মাস আগেই বাগদান পর্ব সেরেছেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল এই খবর। এবার রটনা, বলিউডের কিংবদন্তি পরিচালকের প্রপৌত্রীকেই নাকি বিয়ে করছেন ধর্মেন্দ্র নাতি।

Advertisement

কে সেই পরিচালক? তাঁর সঙ্গে বাঙালির যোগ নিবিড়। নাম? বিমল রায়। হ্যাঁ, রটনা যদি সত্যিই ঘটনা হয়, তাহলে বিমল রায়ের প্রপৌত্রী দিশা আচার্যর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সানি দেওলের ছেলে। ২০১৯ সালে সানি দেওলের পরিচালনায় তৈরি ‘পল পল দিলকে পাস’ ছবি থেকেই বলিউডে পা রাখেন করণ। ছবি বক্স অফিসে খুব একটা সফল না হলেও, প্রশংসিত হন করণ। তবে এর পর আর বলিউডের পর্দায় তেমন দেখা যায়নি তাঁকে।

[আরও পড়ুন: ‘শোভন কি আমার একমাত্র নাকি!’, ব্রেকআপ নিয়ে বিন্দাস স্বস্তিকা]

শোনা যাচ্ছে, ধর্মেন্দ্র ও প্রকাশ কৌরের বিবাহবার্ষিকীর দিনই নাকি দৃশার সঙ্গে বাগদান সেরেছেন করণ। খুবই গোপনভাবে এই অনুষ্ঠান করা হয়েছে। তবে খুব শিগগিরিই সম্পর্কের কথা ঘোষণা করা হতে পারে। গুঞ্জন, কিংবদন্তি পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী হলেও গ্ল্যামার জগৎকে পেশা হিসেবে বেছে নেননি দৃশা।

সূত্রের খবর, দুবাইয়ে থাকেন দৃশা। একটি ট্রাভেল এজেন্সিতে ম্যানেজার হিসেবে কাজ করেন। শোনা যাচ্ছে, মুম্বইয়ে নাকি বিয়ের অনুষ্ঠান হবে। জায়গাও নাকি ঠিক হয়ে গিয়েছে। রটনা, বান্দ্রার তাজ ল্যান্ডস এন্ডে সেজে উঠবে বিবাহবাসর।

[আরও পড়ুন: কবে মুক্তি পাবে ‘জওয়ান’, নতুন পোস্টার শেয়ার করে জানিয়ে দিলেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement