shono
Advertisement

‘আমিই বিশ্বের সেরা ফুটবলার’, মেসি-রোনাল্ডোকে কোথায় রাখলেন নেইমার?

বিশ্বকাপ জেতাই টার্গেট নেইমারের। The post ‘আমিই বিশ্বের সেরা ফুটবলার’, মেসি-রোনাল্ডোকে কোথায় রাখলেন নেইমার? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:53 PM Jun 16, 2018Updated: 04:23 PM Jun 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর কাঁধে গোটা বিশ্বের হাজারে ফুটবল সমর্থকদের প্রত্যাশা পূরণের দায়িত্ব। ব্রাজিল সমর্থকদের হেক্সার স্বপ্নপূরণের চাপ। তিনি নিজেও খেলছেন কেরিয়ারের মধ্যগগণে। তিনি আর কেউ নন, ব্রাজিলিয়ান ফুটবলের পোস্টার বয় নেইমার। নিঃসন্দেহে এই মুহুর্তে ব্রাজিলের সেরা ফুটবলার তিনি। কিন্তু গোটা বিশ্বের সেরা ফুটবলার তাঁকে এখনই মানতে রাজি নন বিশেষজ্ঞরা। বিশেষ করে মেসি-রোনাল্ডো যতদিন সেরা ফর্মে খেলছেন ততদিনে সেরার শিরোপা নেইমার আদৌ দখল করতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে বেশিরভাগ ফুটবল বোদ্ধার।

Advertisement

[রাশিয়া বিশ্বকাপের প্রথম হ্যাটট্রিক করে স্প্যানিশ আর্মাডা রুখে দিলেন রোনাল্ডো]

তাতে কী, নেইমার নিজে অবশ্য মনে করছেন তিনিই বিশ্বের সেরা ফুটবলার। রাশিয়া বিশ্বকাপে হলুদ জার্সিতে নামার আগে ব্রাজিলের একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে নেইমার দাবি করলেন, পৃথিবীতে তিনিই সেরা। না ঔদ্ধত্য দেখিয়ে নয়, এই দাবি নেইমার করেছেন নেহাতই মজা করে। তাঁর দাবির পিছনে উদ্ভ’ যুক্তিও দিয়েছেন ব্রাজিলের অধিনায়ক। তাঁর যুক্তি, মেসি-রোনাল্ডো এ গ্রহের প্রাণীই নন। তাঁরা এসেছেন অন্য গ্রহ থেকে। এই দুই মহাতারকা মানুষ নন, এলিয়েন। একথা বলে থাকেন তাদের ভক্তরা। এবার সেই একই কথা বললেন সাম্বা অধিনায়ক। ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, পৃথিবীতে আমিই সেরা কারণ মেসি-রোনাল্ডো এ গ্রহের নন, অন্য গ্রহের প্রাণী। এরপর নিজের রসিকতায় নিজেই হেসে ফেলেন ব্রাজিল অধিনায়ক।

[আজ বিশ্বকাপ অভিযান শুরু মেসির, শৈল্পিক ফুটবলের অপেক্ষায় দুনিয়া]

সাক্ষাৎকারের পরবর্তী অংশে অবশ্য নেইমার ব্যক্তিগত স্বার্থ ছেড়ে দলগত ঐক্যের কথা বলছেন। তিনি বলেন,‘আমি পৃথিবীর সেরা হতে চাই না। আমি চাই ব্রাজিল বিশ্বকাপ জিতুক। ব্রাজিল বিশ্বকাপ জিতলে আমি খুশি হব, আমার পরিবার খুশি হবে, গোটা ব্রাজিল খুশি হবে’। আগামিকাল সুইজারল্যান্ডের বিরুদ্ধে নিজেদের অভিযান শুরু করছে ব্রাজিল। তাঁর আগে নেইমার জানিয়ে দিয়েছেন, তিনি সবকরম লড়াইয়ের জন্য প্রস্তুত।

The post ‘আমিই বিশ্বের সেরা ফুটবলার’, মেসি-রোনাল্ডোকে কোথায় রাখলেন নেইমার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement