shono
Advertisement

‘শেরদিল’ছবিতে বাঘের মুখে পঙ্কজ ত্রিপাঠী! নতুন ছবিতে চমক দেবেন পরিচালক সৃজিত

উত্তরবঙ্গের জঙ্গলে শুটিং হবে এই ছবির ।
Posted: 02:57 PM Nov 09, 2021Updated: 07:04 PM Nov 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই ভাবছেন, এ আবার কেমন কাণ্ড। বাঘের মুখে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী আর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়! (Srijit Mukherjee) ব্যাপারটা ঠিক কী? ব্যাপারটা গোলমেলে না করে, সোজা বরং বিষয়ে আসা যাক। গোটা কাণ্ডটি একেবারেই ফিল্মি। নভেম্বর মাসেই তৃতীয় হিন্দি ছবির কাজ শুরু করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। আর সেই ছবিতেই বাঘ নিয়ে নানা কাণ্ড ঘটাবেন পরিচালক। সৃজিতের এই ছবিতেই অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। ছবির নাম ‘শেরদিল’।

Advertisement

২০১৯ সালে নতুন এই বলিউড ছবির ঘোষণা করেছিলেন সৃজিত। তবে করোনা আবহে ২০২০ সালে এই ছবির শুটিং শুরু করতে পারেননি তিনি। শোনা যাচ্ছে, সব কিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের ১৮ তারিখ থেকে ‘শেরদিল’-এর শুটিং শুরু হবে।

[আরও পড়ুন: ‘ইশক উইথ নুসরত’, মদন মিত্রকে সঙ্গে নিয়ে ইউটিউবে নতুন শো অভিনেত্রীর]

কীসের গল্প বলবে সৃজিতের ‘শেরদিল’ ?

২০১৬ সালে খবরে কাগজে নেপালের একটি ঘটনার কথা জানতে পারেন সৃজিত। নেপাল সীমান্তে ৬০২ কিলোমিটার বিস্তৃত একটি ব্য়াঘ্র প্রকল্প রয়েছে। সেখানে বাঘের সংখ্যা পঞ্চাশের বেশি। সরকারি নির্দেশ, জঙ্গলের বাইরে বাঘের আক্রমণে এলাকাবাসীর মৃত্যু হলে, মৃতের পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হবে। শোনা যায়, এই টাকা পাওয়ার আশায় বহু গরিব মানুষ জঙ্গলে হানা দেয়। এরকমই এক সত্য ঘটনাকে নিয়েই নাকি ‘শেরদিল’ তৈরি করছেন সৃজিত।

গুঞ্জন রয়েছে, এই ছবি নিয়ে বিস্তারিত কথা বলতেই দুর্গাপুজোর সময় স্ত্রী মৃদুলাকে সঙ্গে নিয়ে কলকাতায় এসেছিলেন পঙ্কজ ত্রিপাঠী। জানা গিয়েছে, এই ছবিতে পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও দেখা যাবে শায়নী গুপ্ত ও নীরজ কবিকে। তবে এই ছবির ব্যাপারে এখনই কোনও কিছু মন্তব্য করতে চাননি সৃজিত। গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি মাসেই উত্তরবঙ্গে এই ছবির শুটিং শুরু হবে।

[আরও পড়ুন: বিজয় সেতুপতিকে লাথি মারলে ১০০১ টাকা ইনাম! অভিনেতার বিরুদ্ধে পুরস্কার ঘোষণা ধর্মীয় সংগঠনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement