shono
Advertisement

যুবসমাজকে বিভ্রান্ত করার অভিযোগ, বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে FIR

বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের করেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। The post যুবসমাজকে বিভ্রান্ত করার অভিযোগ, বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে FIR appeared first on Sangbad Pratidin.
Posted: 07:01 PM Mar 10, 2020Updated: 07:24 PM Mar 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে FIR দায়ের করলেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। রবীন্দ্র সংগীত ও নজরুলগীতির অবমাননা ও যুব সমাজকে বিভ্রান্ত করার অভিযোগে মঙ্গলবার তাঁর বিরুদ্ধে বেলেঘাটা থানার দ্বারস্থ হন তাঁরা। এ প্রসঙ্গে এখনও রোদ্দুর রায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

কয়েকবছর আগে আচমকাই উত্থান রোদ্দুর রায়ের। অল্প সময়েই অশ্লীল শব্দপ্রয়োগ করে রবীন্দ্রসংগীত ও নজরুলগীতি করে প্রচারের আলোয় চলে আসেন তিনি। তার কীর্তিকলাপ নিয়ে সমালোচকরা তীব্র নিন্দা করলেও নেটিজেনদের একাংশ মেতে ওঠেন তাতে। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের দোল উৎসবেও নজির মেলে রোদ্দুর প্রীতির। যা নিয়ে প্রবল জল ঘোলা হয়। ঐতিহ্যবাহী এই অনুষ্ঠানে অসভ্যতার দায় নিজের কাঁধে নিয়ে পদত্যাগের সিদ্ধান্ত নেন উপাচার্য। যদিও শিক্ষামন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে সিদ্ধান্ত বদলও করেন তিনি। কিন্তু রবীন্দ্রভারতীর অনুষ্ঠানে ঘটে যাওয়া ঘটনার দায় রোদ্দুর রায়ের, এমনটাই দাবি করে সবমহল।

[আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে ‘পরকীয়া’, যুবককে খুন করে মাটিতে পুঁতে দিল স্বামী]

অভিযুক্ত তরুণ-তরুণীদের পাশাপাশি রোদ্দুর রায়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের দাবি জানান অনেকেই। এপ্রসঙ্গে মুখ খোলেন বিতর্কিত এই ইউটিউবারও। এরপরই মঙ্গলবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে বেলেঘাটা থানার অভিযোগ দায়ের করলেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। আগামিকাল বুধবার জেলায় জেলায় প্রতিটি থানায় তাঁর বিরুদ্ধে FIR করা হবে বলেও জানান তাঁরা। তাঁদের কথায়, রোদ্দুর রায় যুব সমাজকে ভুলপথে চালিত করছে। তাঁর জন্যই এই বিশ্বভারতী, রবীন্দ্রভারতী এমনকী মালদহের স্কুলে রবীন্দ্রনাথ, নজরুলের এই অবমাননা।

[আরও পড়ুন: বিদেশযাত্রীদের জন্য সুখবর, ‘নো করোনা সার্টিফিকেট’ দিচ্ছে বেলেঘাটা আইডি হাসপাতাল]

The post যুবসমাজকে বিভ্রান্ত করার অভিযোগ, বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে FIR appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement