shono
Advertisement
NABC Fire

রয়েছেন টলিউডের একাধিক শিল্পী, শিকাগোর সেই হোটেলেই আগুন আতঙ্ক

NABC সম্মানে অংশগ্রহণ করতেই শিকাগো গিয়েছেন শিল্পীরা। ভোরবেলা আচমকা ফায়ার অ্যালার্ম বেজে ওঠে। তৎপর হয়ে ওঠেন হোটেল কর্মী ও নিরাপত্তা রক্ষীরা। সঙ্গে সঙ্গে অতিথিদের বাইরে বেরিয়ে যেতে বলা হয়।
Published By: Suparna MajumderPosted: 06:11 PM Jul 06, 2024Updated: 09:05 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিকাগোর হোটেলে আগুন আতঙ্ক। এই হোটেলেই অতিথি হিসেবে রয়েছেন টলিউডের একাধিক শিল্পী।  ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) অংশগ্রহণ করতেই শিকাগো গিয়েছেন তাঁরা।

Advertisement

প্রতিবছর এই বঙ্গ সম্মেলন হয়। এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, চূর্ণী গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, চঞ্চল চৌধুরী, অর্জুন চক্রবর্তী, উজান গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সুদেষ্ণা রায়, ইশা সাহারা। এঁদের অনেকেই শিকাগোর অভিজাত হোটেলে ছিলেন। ভোরবেলা আচমকা ফায়ার অ্যালার্ম বেজে ওঠে।

[আরও পড়ুন: ক্যানসার চিকিৎসার ক্ষত সারা শরীরে! ‘কী দেখতে পাচ্ছেন?’ ছবি পোস্ট করে প্রশ্ন হিনার ]

আগুন আতঙ্ক সারা হোটেলে ছড়িয়ে পড়ে। তৎপর হয়ে ওঠেন হোটেল কর্মী ও নিরাপত্তা রক্ষীরা। সঙ্গে সঙ্গে অতিথিদের বাইরে বেরিয়ে যেতে বলা হয়। বিপদ বুঝে টলিউডের তারকারাও বাইরে বেরিয়ে আসেন। প্রায় এক ঘণ্টা তাঁদের বাইরে থাকতে হয়। তার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অতিথিদের আবারও হোটেলের ভিতরে যাওয়ার অনুমতি দেওয়া হয়।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সংবাদ প্রতিদিন ডিজিটালের প্রতিনিধিকে পরিচালক  কৌশিক গঙ্গোপাধ্যায় জানান, তেমন কোনও চিন্তার কারণ নেই। হোটেলের কর্মী ও নিরাপত্তারক্ষীরা বেশ তৎপর ছিলেন। বিপদের আভাস পেয়েই তাঁরা উপযুক্ত ব্যবস্থা নিয়েছেন। কারও কোনও ক্ষতি হয়নি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং তাঁরা সবাই ঠিক আছেন বলেই আশ্বস্ত করেছেন তিনি। হোটেলে একাধিক বিদেশি অতিথিরাও ছিলেন। প্রত্যেকেই অক্ষত আছেন বলেই খবর।

[আরও পড়ুন: ‘এই নির্দয় সময়ে ছেলেটা বড্ড ভালো’, রণবীর সিংয়ের জন্মদিনে লিখলেন পর্দার ‘শ্বশুর’ টোটা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • NABC সম্মানে অংশগ্রহণ করতেই শিকাগো গিয়েছেন শিল্পীরা।
  • ভোরবেলা আচমকা ফায়ার অ্যালার্ম বেজে ওঠে। তৎপর হয়ে ওঠেন হোটেল কর্মী ও নিরাপত্তা রক্ষীরা।
Advertisement