shono
Advertisement

পুরস্কার মঞ্চে দুর্ঘটনা, আগুনে জ্বলে গেল সেরা সুন্দরীর চুল

২৪ বছরের এই সুন্দরী চুল নিয়ে লাফিয়ে উঠলেন। The post পুরস্কার মঞ্চে দুর্ঘটনা, আগুনে জ্বলে গেল সেরা সুন্দরীর চুল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:35 PM Dec 29, 2018Updated: 09:35 PM Dec 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় উঠল সেরার মুকুট। আর সেই মুহূর্তে ঘটে গেল বিপদ। আগুন লেগে জ্বলে উঠল চুল। এমনই ঘটনা পুরস্কার মঞ্চে। চুল পুড়ে গিয়ে বিশ্রী কেলেঙ্কারির সামনে মিস কঙ্গো ডরকাস কাসিন্দে। জয়ের মুহূর্তে আনন্দে ভাসার সময়ে ঘটে গেল দুর্ঘটনা। ২৪ বছরের এই সুন্দরী চুল নিয়ে লাফিয়ে উঠলেন।

Advertisement

[মার্কিন মদতে আবারও পাকিস্তানের ক্ষমতায় ফিরতে ইচ্ছুক মুশারফ!]

মিস কঙ্গো নির্বাচিত হওয়ার পর আবেগে ভাসছিলেন কাসিন্দে। ঠিক সেই সময় ঘটে গেল দুর্ঘটনা। মঞ্চে সেলিব্রেশনের সময় বেরোনো আগুনের ফুলকি থেকে হঠাৎ করে চুল জ্বলতে দেখা যায়। প্রথমে বুঝতে পারেননি। কিন্তু বোঝার পরই আগুনের আঁচে লাফিয়ে ওঠেন। যদিও কোনও ক্ষতি হয়নি। সঙ্গে সঙ্গে নিভিয়ে ফেলা হয় আগুন।

[অবলা বাঁদরকেও ছাড়ল না! বিকৃতকাম মহিলার কী হল জানেন?]

মিস কঙ্গো হওয়ার পর ৩৫ হাজার ডলার পুরস্কার পেয়েছেন তিনি। সঙ্গে একটি স্পোর্টস কার। চুলে আগুন লেগে যাওয়ার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দুর্ঘটনা নিয়ে কাসিন্দে বলেন, “আমি ভাল আছি। আমার চুলও ঠিক আছে এখন। কোনও অসুবিধা নেই। আপনাদের ধন্যবাদ। আজ রাতে যাঁরা আমাকে সমর্থন করতে এসেছে, তাঁদের সবাইকে ধন্যবাদ। সোশ্যাল মিডিয়াতে যাঁরা সমর্থন করেছে, তাঁদেরও ধন্যবাদ।”

The post পুরস্কার মঞ্চে দুর্ঘটনা, আগুনে জ্বলে গেল সেরা সুন্দরীর চুল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement