shono
Advertisement

সন্তোষপুর ত্রিকোণ পার্কের পুজো মণ্ডপে অগ্নিকাণ্ড, ছড়াল আতঙ্ক

চলছিল প্যান্ডেল খোলার কাজ। The post সন্তোষপুর ত্রিকোণ পার্কের পুজো মণ্ডপে অগ্নিকাণ্ড, ছড়াল আতঙ্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:28 PM Oct 26, 2018Updated: 03:28 PM Oct 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শহরে অগ্নিকাণ্ডের ঘটনায় ছড়াল আতঙ্ক। এবার পুজোমণ্ডপে লাগল আগুন। শুক্রবার বেলা ১২ টা ২০ মিনিট নাগাদ আগুন লেগে যায় সন্তোষপুর ত্রিকোণ পার্কের পুজো মণ্ডপে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন। ঘণ্টা দুয়েকের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

Advertisement

[চাপের মুখে অবস্থান বদল, মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনার আরজি গুরুংপন্থীদের]

এবার সন্তোষপুর ত্রিকোণ পার্কের থিম ছিল ছায়াপুতুলের খেলা। যেখানে লেদার পাপেট শোয়ের মাধ্যমে তুলে ধরা হয়েছিল রামায়ণের কাহিনি। সেখানেই যেন লঙ্কাকাণ্ড ঘটে গেল। এদিন প্যান্ডেল খোলার কাজ চলছিল ত্রিকোণ পার্কে। মণ্ডপের অনেকটা অংশই খোলা হয়ে গিয়েছিল। বাকি ছিল মূল মঞ্চ খোলা ও খড় সরানোর কাজ। সেই খড় মণ্ডপের মধ্যে স্তূপ করে রাখা ছিল। প্রতিদিনই কর্পোরেশনের গাড়ি এসে তা নিয়ে যেত। এদিন সেই স্তূপাকার খড়েই আচমকা আগুন লেগে যায়। মণ্ডপের আশেপাশেই রয়েছে জনবসতি। ফলে দাউদাউ করে জ্বলে ওঠা আগুন দেখেই আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। অনেকেই বাড়ি থেকে বেরিয়ে আসেন। খবর দেওয়া হয় দমকলে। দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন বেশি ছড়িয়ে না যাওয়ায় খুব একটা সমস্যায় পড়তে হয়নি দমকলের কর্মীদের। ঘটনায় কোনও হতাহতের খবর নেই। মণ্ডপ একপ্রকার খালি থাকায় কোনও সরঞ্জামও ক্ষতিগ্রস্ত হয়নি বলে জানা গিয়েছে। কিন্তু কীভাবে হঠাৎ আগুন লাগল, তা এখনও বুঝে উঠতে পারছেন না দমকল কর্মীরা। তবে তাঁদের প্রাথমিক অনুমান খড়ের গাদায় দেশলাই কিংবা সিগারেট জাতীয় দাহ্যবস্তু পড়ে আগুন লেগে থাকতে পারে। রাস্তার পাশেই মণ্ডপ। তাই এমনটা হওয়া খুবই স্বাভাবিক।

[মেডিক্যালের পর শিয়ালদহের ইএসআই হাসপাতালের ফার্মাসিতে আগুন]

একের পর এক সরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত শহরবাসী৷ মেডিক্যাল কলেজের পর বৃহস্পতিবার মধ্যরাতে আগুন লাগে শিয়ালদহের ইএসআই হাসপাতালের ফার্মাসিতে৷ দমকলের চারটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। নষ্ট হয় প্রচুর ওষুধ৷ কোনও হতাহতের খবর পাওয়া না গেলেও, আতঙ্কের সৃষ্টি হয়৷ এদিন ফের মণ্ডপে আগুন লাগায় প্রশ্ন উঠে গেল শহরের নিরাপত্তা নিয়ে৷

The post সন্তোষপুর ত্রিকোণ পার্কের পুজো মণ্ডপে অগ্নিকাণ্ড, ছড়াল আতঙ্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement