মায়ের সঙ্গে জমে উঠুক মাতৃদিবসের খানাপিনা, ঢুঁ মারুন Bonne Femme রেস্তরাঁয়

04:59 PM May 10, 2024 | Akash Misra
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিষ্টি মানেই বাঙালির মন জুড়ে রয়েছে বলরাম মল্লিক ও রাধারমন মল্লিকের মিষ্টি। সাবেকি বাঙালি মিষ্টি হোক কিংবা ট্রেন্ডে গা ভাসিয়ে এক্সপেরিমেন্টাল বা ফিউশন। সবেতেই এগিয়ে বলরাম মল্লিক ও রাধারমন মল্লিকের মিষ্টি। তবে এবার শুধু মিষ্টি নয়, বাঙালির পেটপুজোর পুরো ব্যবস্থা করে ফেলেছে তাঁদের নতুন রেস্তরাঁ Bonne Femme। আর এই রেস্তরাঁতেই এবার মাতৃদিবসের বিশাল আয়োজন।

Advertisement

মায়ের কোলে নিশ্চিন্তের আশ্রয়। মায়ের কাছেই সব নালিশ। মায়ের আবার আলাদা করে দিন হয় নাকি? না, তা হয় না। কিন্তু সবচেয়ে কাছের মানুষকে স্পেশাল ফিল করানোর যদি একটা সুযোগ থাকে। তাহলে ক্ষতি তো কিছু নেই! রবিবার মাদার্স ডে (Mother’s Day) অর্থাৎ মাতৃদিবস। এমন দিয়ে মাকে প্যাম্পার আপনিই করুন। এদিন না হয়, মাকে ছুটি দিন রান্নাঘর থেকে। আর লাঞ্চে বা ডিনারে মাকে নিয়ে পৌঁছে যান Bonne Femme রেস্তরাঁয়।

[আরও পড়ুন: পয়লার পেটপুজোয় মাটন নিহারীর সঙ্গে কাশ্মীরি পোলাও, ভোজ হোক কবজি ডুবিয়ে]

সম্প্রতি এই রেস্তরাঁ তাদের মাদার্স ডে স্পেশাল মেনু লঞ্চ করল। Bonne Femme এর মেনু সেজে উঠেছে নানা ফিউশন খাবারে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিল সাংবাদিক স্মিতা রায় চৌধুরী, অভিনেত্রী কনিনীকা বন্দ্যোপাধ্য়ায়, ডিজাইনার কনকলতা দত্তর মতো ব্যক্তিত্বরা।

মাদার্স ডের মেনুতে রয়েছে, গার্লিক পার্সলে রাইস সঙ্গে গন্ধরাজ চিকেন। রাশিয়ান ডিশের সঙ্গে মিশে গেল বাঙালি খাবারের স্বাদ। মেনুতে রয়েছে, মটন বাও। কষা মাংস ও বাওয়ের মিশেল একেবারে অন্য অভিজ্ঞতা দেবে। উত্তরবঙ্গে তুলাইপঞ্জি চাল দিয়ে তৈরি স্পেশাল  বিরিয়ানি (Paella Tulaipanji)। যার সঙ্গে থাকবে সিফুডের মিশেল। রয়েছে পনির পসিন্দা বাটার মশালা।

[আরও পড়ুন: আহা! রংবাহারি গামছা, বৈশাখের পয়লা দিনে সাজ হোক রঙিন]

 

Advertisement