shono
Advertisement
Durga Puja Special Restaurant

এবার জমে যাক মহাভোজ, পুজোর পেটপুজোকে জমজমাট করতে ঢুঁ মারুন এই রেস্তরাঁয়

এবার পুজোয় প্রিয় মানুষের সঙ্গে জমে যাক পেটপুজোও।
Published By: Akash MisraPosted: 05:36 PM Sep 30, 2024Updated: 07:02 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানেই শুধু নতুন জামা, জুতো পরে প্যান্ডেল হপিং নয়। বরং প্রিয় মানুষের সঙ্গে একটু জমিয়ে চলুক পেটপুজোও। আর সবার কথা মাথায় রেখে এই সময়ই নানা রেস্তরাঁ সেজে ওঠে পুজোর স্পেশাল মেনুতে। যেখানে থাকে নানা স্বাদের পদ। নানা রেসিপির এক্সপেরিমেন্টও। এবার সেই তালিকাতেই নাম লিখিয়ে ফেলল কলকাতা রাজারহাটের জনপ্রিয় হোটেল 'দ্য ফার্ন রেসিডেন্সি'। তাদের রেস্তরাঁ(Durga Puja Special Restaurant) সেজে উঠল আগমণীর স্পেশাল ব্যুফেতে।

Advertisement

কী থাকছে এই স্পেশাল ব্যুফেতে?

'দ্য ফার্নে'র এই স্পেশাল মেনু ভাগ করা হয়েছে পাঁচটি ভাগে। যেখানে রয়েছে 'শুরুর কথা', 'সঙ্গী-সাথী', 'আমিষের আমন্ত্রণ'. 'বৈচিত্রময় নিরামিষ' এবং 'মধুরেণ সমাপয়েৎ'।

'শুরুর কথা'য় রয়েছে, তরমুজ পুদিনার শরবত, বড়ি দিয়ে শাক ভাজা, নারকেল দিয়ে কচু বাটা, মিষ্টি কুমড়োর ভার্তা,  আলু-ছোলার চাটনি স্যালাড, চালতা কাসুন্দি স্যালাড, গন্ধরাজ লেবু, লঙ্কা, চাটনি, খেজুর আমসত্ত্ব চাটনি, পেঁপের চাটনি, সাবু পাপড় ভাজা।

'সঙ্গী-সাথী'র তালিকায় রয়েছে, বিটরুট ও পেঁয়াজি, আম আদার আলুর চপ, ভেজিটেবল রোল, পাঁচফোড়ন মুরগী কাবাব, লটে মাছের চপ, বরিশালের কিমা পকোড়ার মতো সুস্বাদু খাবার।

আমিষ পদের তালিকায় রয়েছে ভাপা চিংড়ি, ইলিশ মাছে সরষে ঝাল, লঙ্কা ভাপা মুরগী, ঠাকুর বাড়ির কষা মাংস।

নিরামিষের তালিকাতেও রয়েছে দারুণ সব পদ। রয়েছে ছানার কালিয়া, ঢাকাই ফুলকপি, বেগুন বাসন্তী, নারকেল দিয়ে ছোলার ডাল, রাধাবল্লভি, বাসন্তী পোলাও।

শেষপাতে মিষ্টি মুখেও অভিনবত্ব এনেছে এই 'দ্য ফার্ন'। তালিকায় রয়েছে মিষ্টি দই, পান্তুয়া, গুলাব জামুন, গাজরের হালুয়া, সীতাভোগ, রসগোল্লা, মিষ্টি পান।

ভাবছেন এই ব্যুফের দাম অনেক? একদমই না, মাত্র ১১৯৬ টাকায় (একজন প্রতি) দামেই মিলবে দ্য ফার্নের এই মহাভোজ। তা দেরি কেন? এখনই বুক করুন। যোগাযোগ করতে ফোন করতে পারেন ৭০৪৪৪৭৭০০৭ -এ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement