shono
Advertisement
Soot by O2

আহারে-বাহারে পুজোর বিলাসিতা, ভূরিভোজের এই নতুন ঠিকানা জেনে রাখুন

পুজোর প্ল্যানে লিখে রাখুন এই নতুন ঠিকানা।
Published By: Akash MisraPosted: 04:23 PM Sep 28, 2024Updated: 04:23 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানেই প্রতিদিনের রুটিন থেকে কয়েকদিনের ছুটি। পুজো মানেই নিজের মতো করে কয়েকটা দিন কাটানো। প্রিয় মানুষের সঙ্গে প্রিয় মুহূর্ত। আর সেই মুহূর্তকেই আরও সুন্দর করে তুলতে এবার শহরে হাজির চারতারা হোটেল 'সুট'। জনপ্রিয় O2-এর হাত ধরেই শহর পেল নতুন এই বিলাসবহুল হোটেল। কলকাতা বিমানবন্দর থেকে ঢিল ছোঁড়া দূরত্বে রয়েছে এই সুট। শহুরে পুজোর আমেজকে আরও বেশি সুন্দর করে তুলতে O2-এর এই নয়া ঠিকানা। শুক্রবার এই হোটেলের উদ্বোধন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, বিধায়ক তাপস চট্টোপাধ্যায়, কাউন্সিলার দেবরাজ চক্রবর্তী, O2-এর কর্ণধার অনীল লোহারুকা এবং অনীশা লোহারুকা, সৃজা লোহারুকার মতো ব্যক্তিত্বরা।

Advertisement

অনীশা লোহারুকা, সৃজা লোহারুকার কথায়, ''এই হোটেলের প্রাথমিক উদ্দেশ্যই হল আমাদের অতিথিদের যাবতীয় সাধপূরণ। আর সেই কারণেই এই হোটেলের সমস্ত পরিষেবা একেবারে আপ টু ডেট। শুধু তাই নয়, এই সুটের রুফটফ সুইমিং পুল এবং পানশালা শহরের একটা অন্যরকম ভিউ দেবে। এই হোটেলের ছাদ থেকে দেখা যাবে বিমানবন্দরের রানওয়ে। যা কিনা এক অন্যরকম অনুভূতি দেবে। বাজি রেখে বলতে পারি, এখানে যে অতিথিরা আসবে, তাঁরা কখনই ভুলতে পারবেন না, এখানে থাকার অভিজ্ঞতা।''

তবে চমক রয়েছে আরও। এই হোটেলের রেস্তরাঁগুলোয় রয়েছে নানা দেশের খাবারের খাজানা। রয়েছে ৫৬ জন বসার মতো মাল্টিকুজেন রেস্তরাঁ। যার নাম ভেনেজিয়া। রয়েছে ক্যাফিন, দ্য ড্রাঙ্কেন মাঙ্কি নামের একটি পাব। রয়েছে রুফটপ পুল বার। এছাড়াও স্পা এবং জিম তো রয়েইছে। শুধু তাই নয়, রয়েছে তিনটি বিশালমাপের ব্যাঙ্কুয়েট হল।

পুজোর কথা মাথায় রেখে বাঙালি খাবারের মেনু দিয়ে সাজানো হয়েছে সুটের রান্নাঘর। মেনুতে রয়েছে ঝিঙে পোস্ত, মাছের মাথা দিয়ে ডাল, নানা স্বাদের মাছ, পাঁঠার মাংস, মুরগীর মাংস, লুচি, রকমারি মিষ্টি, দই। একেবারে বাঙালি রসনায় পরিপূর্ণ পুজোর পাত।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একেবারে বাঙালি রসনায় পরিপূর্ণ পুজোর পাত।
  • একেবারে বাঙালি রসনায় পরিপূর্ণ পুজোর পাত।
Advertisement