shono
Advertisement

Breaking News

sudipa chatterjee

ইলিশ না চিংড়ি? জামাইয়ের জন্য কোনটা স্বাস্থ্যকর? রান্নার টিপস দিলেন সুদীপা

সোশাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও।
Published By: Akash MisraPosted: 04:23 PM Jun 11, 2024Updated: 08:11 PM Jun 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রান্নাঘরের অন্দরে নিত্যনতুন রেসিপি মানেই সুদীপার রান্নাঘর থুরি এখন তো 'সুদীপার সংসার'। টিভি চ্য়ানেল থেকে বেরিয়ে, স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের পরিচালনায় ইউটিউবে সুদীপার নতুন সংসার। আর যেখানে পুরনো অবতারেই সঞ্চালক সুদীপা। ভিউয়ারদের জন্য রোজই নিয়ে আসছেন নিত্য-নতুন রান্না। আর সঙ্গে রান্নাঘরের টিপস।

Advertisement

আগামিকাল জামাইষষ্ঠী। জামাই আদরের দিন। এদিন জামাইয়ের পেট থেকে হৃদয়ে পৌঁছতে শ্বশুরবাড়িতে তুমুল আয়োজনে মেতে ওঠেন শ্বশুর-শাশুড়িরা। শ্বশুর-শাশুড়িদের সেই কাজকে একটু সহজ করে তুলতেই সুদীপার বিশেষ এপিসোড জামাইষষ্ঠী স্পেশাল। এই এপিসোডে শুধু নতুন রান্নার রেসিপি নয়, বরং সঙ্গে সুদীপা দিলেন জামাইয়ের স্বাস্থ্য ঠিক রাখার উপায়। এই চরম গরমে পেটপুজো সেরেও জামাই যেন হেলদি থাকেন, তার উপায়ই জানিয়ে দিলেন সুদীপা। তার রান্নাঘরে শোভা পেল, চিংড়ি-ইলিশ। সুদীপ্তা জামাই ষষ্ঠী উপলক্ষে, ইলিশ মাছ এবং চিংড়ি দিয়ে তার বিশেষ রেসিপি রান্না করেন। শুধু তাই নয়, চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে ইলিশ ও চিংড়ির উপকারিতা শোনালেন সুদীপা।

[আরও পড়ুন: চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়]

দীর্ঘ ১৭ বছর জি বাংলায় সম্প্রচারিত হয়েছিল ‘সুদীপার রান্নাঘর’। বিকেল পাঁচটা বাজলেই হেঁশেলের রকমারি কারিকুরি শিখতে টিভির সামনে বসে যেতেন দর্শকরা। তবে গত দেড় বছর আগে ‘সুদীপার রান্নাঘর’ বন্ধ হয়েছে। এবারের শোয়ের সঞ্চালনার দায়িত্বও তাঁকে দেওয়া হয়নি। বদলে দেখা যাচ্ছে গৌরব-রিধিমাকে।

[আরও পড়ুন: খুনে জড়িত? পুলিশের প্রশ্নের মুখে দাক্ষিণাত্যের ‘রাউডি’ স্টার দর্শন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement