shono
Advertisement
Bengal BJP

মোহনবাগান লোগোয় গন্ডগোল, মশাল উধাও ইস্টবেঙ্গলের! ভোটপ্রচারে সমর্থকদের রোষে BJP

ভিডিওর কলাকুশলীদের বাংলা উচ্চারণও পরিষ্কার নয়। যা নিয়ে তীব্র কটাক্ষ সোশাল মিডিয়ায়।
Published By: Arpan DasPosted: 10:23 PM May 10, 2024Updated: 10:53 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে এখন জোরকদমে চলছে লোকসভা ভোটের (Lok Sabha Election) প্রচার। প্রতিটি রাজনৈতিক দলই চেষ্টা করছে নিজস্ব ইস্যু তুলে ধরে ভাবাবেগকে কাজে লাগাতে। আর সেটা করতে গিয়েই হিসেবে গন্ডগোল করে ফেলল বঙ্গ বিজেপি (BJP)। সম্প্রতি সোশাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওয় তারা ভুল লিখল মোহনবাগানের (Mohun Bagan) নাম। ইস্টবেঙ্গলের (East Bengal) লোগোতেও বড়সড় গন্ডগোল করে বসল তারা।

Advertisement

বাঙালির কাছে আবেগের অন্য নাম ফুটবল। আর সেই আবেগের দুই দিকে আছে ইস্টবেঙ্গল ও মোহনবাগান। লক্ষ-লক্ষ মানুষের শ্বাসপ্রশ্বাসে জড়িয়ে রয়েছে দুই ক্লাব। নিজেদের ক্লাব নিয়ে কোনও অপমান সহ্য করতে পারেন না সমর্থকরা। অথচ তাঁদের সমর্থন আদায় করতে গিয়ে বেচাল করে বসল বঙ্গ বিজেপি। নির্বাচনী প্রচারে অসংখ্য ভুলে ভরা সেই ভিডিও দেখে বেজায় খেপেছেন দুই দলের সমর্থকরা।

[আরও পড়ুন: রাহুল কাণ্ডের জের! জনতার রোষ থেকে বাঁচতে কড়া পদক্ষেপ গোয়েঙ্কার]

ঠিক কী রয়েছে সেই ভিডিওয়? দেখা যাচ্ছে সবুজ-মেরুন ও লাল-হলুদ জার্সি পরা দুই সমর্থক তর্কে জড়িয়ে পড়েন। কিন্তু নরেন্দ্র মোদীর নামে তাঁরা হাত মিলিয়ে নেন। যদিও সমস্যা অন্য জায়গায়। সেখানে দেওয়ালে আঁকা মোহনবাগানের লোগোয় গন্ডগোল। নৌকোর ছবিও শতাব্দী প্রাচীন ক্লাবের মতো নয়। অন্যদিকে ইস্টবেঙ্গল ক্লাবের নাম ঠিক থাকলেও লোগোয় মশালের ছবি নেই। বরং সেখানে রয়েছে মুষ্ঠিবদ্ধ হাত। এমনকী ভিডিওর কলাকুশলীদের বাংলা উচ্চারণও পরিষ্কার নয়।

সোশাল মিডিয়ায় এই ভিডিও প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত দুই দলের সমর্থকরা। কমেন্ট সেকশনে তীব্র প্রতিবাদ জানিয়েছেন তাঁরা। যদিও ভিডিও নিয়ে কোনও ব্যাখ্যা দেয়নি বঙ্গ বিজেপি। লোকসভা ভোটের আবহে তৃণমূলের মুখে বারবার 'বঙ্গবিরোধী' স্লোগান শোনা যাচ্ছে। এই ভিডিওর জেরে সেই রাজনৈতিক তরজাও শুরু হয়ে গিয়েছে কমেন্টে।

[আরও পড়ুন: আগুনে ফর্মে বিরাট! টি-২০ বিশ্বকাপে কত নম্বরে নামা উচিত? পরামর্শ সৌরভের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেশজুড়ে এখন জোরকদমে চলছে লোকসভা প্রচার। প্রতিটি রাজনৈতিক দলই চেষ্টা করছে নিজস্ব ইস্যু তুলে ধরে ভাবাবেগকে কাজে লাগাতে।
  • আর সেটা করতে গিয়েই হিসেবে বড় গণ্ডগোল করে ফেলল বঙ্গ বিজেপি।
  • সোশাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওয় তারা ভুল লিখল মোহনবাগানের নাম। ইস্টবেঙ্গল ক্লাবের লোগোতেও বড়সড় গণ্ডগোল করে বসল তারা।
Advertisement