shono
Advertisement

Breaking News

আইএসএলে স্বস্তি ইস্ট-মোহনের, চোট সারিয়ে অনুশীলনে ক্রেসপো, আলবার্তো

লিগের শুরুতেই একের পর এক চোটে বেশ সমস্যায় পড়ে গিয়েছিল দুই প্রধান।
Published By: Subhajit MandalPosted: 01:32 PM Oct 03, 2024Updated: 01:33 PM Oct 03, 2024

স্টাফ রিপোর্টার: আইএসএলের শুরুতেই বেশ নড়বড়ে দশা কলকাতার দুই প্রধানের। লিগে প্রথম তিন ম্যাচই হেরেছে ইস্টবেঙ্গল। আবার ডিফেন্সের ভুলে ভুগছে মোহনবাগান। তাদের অবস্থা অবশ্য চিরপ্রতিদ্বন্দ্বীদের থেকে একটু ভালো। তিন ম্যাচে চার পয়েন্ট পেয়েছে সবুজ-মেরুন বাহিনী।

Advertisement

একটা বিষয়ে অবশ্য মিল রয়েছে দুই প্রধানের। লিগের শুরুতেই একের পর এক চোটে বেশ সমস্যায় বিপাকে তারা। তবে তার মধ্যেই কিছুটা সুখবর দুই শিবিরে। সমস্যা মিটিয়ে অনুশীলন শুরু করলেন দুই প্রধানের দুই ভরসা– ইস্টবেঙ্গলের সল ক্রেসপো এবং মোহনবাগানের আলবার্তো রড্রিগেজ।

ম্যাচ খেলে কোচি থেকে ফেরার পরই অসুস্থ হয়ে পড়েন ক্রেসপো। পরীক্ষায় তাঁর ডেঙ্গু ধরা পড়ে। অসুস্থতার জন্য ঘরের মাঠে এফসি গোয়া ম্যাচও খেলতে পারেননি এই স্প্যানিশ মিডফিল্ডার। এদিকে গোয়ার কাছে হারের পরই দায়িত্ব ছেড়েছেন কার্লেস কুয়াদ্রাত। সহকারী বিনো জর্জের কোচিংয়ে জামশেদপুর এফসি ম্যাচ দিয়ে ঘুরে দাঁড়াতে চাইছেন ক্লেটন সিলভারা। সেই ম্যাচের আগে বুধবার ক্রেসপো পুরোদমে প্র্যকটিস করায় যে বিনোর চিন্তা কমবে, বলাই বাহুল্য। তবে দিমিত্রিয়স দিয়ামান্তাকস ও মহম্মদ রাকিপ এদিনও অনুশীলনে আসেননি।

অন্যদিকে, নর্থ-ইস্ট ইউনাইটেড বিরুদ্ধে চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন আলবার্তো। বেঙ্গালুরু এফসি ম্যাচে তিনি খেলেননি, দলও হারে ০-৩ গোলে। ৫ অক্টোবর লিগের প্রথম ডার্বিতে মহামেডানের মুখোমুখি হবে মোহনবাগান। তার আগে এদিন আলবার্তো অনুশীলনে ফেরায় চাপ কমবে কোচ জোসে মোলিনার। তবে সাহাল আবদুল সামাদ মাঠে এলেও মূল দলের সঙ্গে অনুশীলন করেননি এদিন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইএসএলের শুরুতেই বেশ নড়বড়ে দশা কলকাতার দুই প্রধানের।
  • লিগে প্রথম তিন ম্যাচই হেরেছে ইস্টবেঙ্গল।
  • তাদের অবস্থা অবশ্য চিরপ্রতিদ্বন্দ্বীদের থেকে একটু ভালো।
Advertisement