shono
Advertisement
Mohun Bagan

'দুটো ভুলেই হারতে হল', ডার্বি হেরে আফসোস মোহনবাগান কোচ ডেগি কার্ডোজোর

দীপেন্দুর চোটে বদল আনতে হয়েছে পরিকল্পনায়, দাবি সবুজ-মেরুন কোচের।
Published By: Arpan DasPosted: 08:17 PM Jul 13, 2024Updated: 10:59 PM Jul 13, 2024

প্রসূন বিশ্বাস: কলকাতার লিগের ডার্বিতে (CFL Derby) হার স্বীকার করতে হল মোহনবাগানকে (Mohun Bagan)। প্রথমার্ধের শুরুতে প্রাথমিক আক্রমণের ধাক্কা সামলে ধীরে ধীরে ম্যাচে ফিরতে চেষ্টা করছিল সবুজ-মেরুন শিবির। কিন্তু দ্বিতীয়ার্ধে দাপট দেখাল ইস্টবেঙ্গল (East Bengal)। ঠিক কোথায় সমস্যা হল? মোহনবাগান কোচ ডেগি কার্ডোজো সামনে আনছেন দুটো ভুলকে।

Advertisement

দ্বিতীয়ার্ধের প্রথম দিকেই চোট পেয়ে বেরিয়ে যান দীপেন্দু বিশ্বাস। গতবছর আইএসএলের কয়েকটি ম্যাচে দলে ছিলেন এই তরুণ প্রতিভাবান ফুটবলার। এদিনও রক্ষণভাগের দায়িত্ব সামলাচ্ছিলেন। কিন্তু তাঁর চোটের ফলে পরিকল্পনায় বদল আনতে হয় মোহনবাগান কোচকে। আর ৫১ মিনিটে প্রথম গোল করেন ইস্টবেঙ্গলের পিভি বিষ্ণু। ৬৫ মিনিটে দ্বিতীয় গোল করেন জেসিন।

[আরও পড়ুন: ‘বিষ্ণুকে নিয়ে খুশি তো?’ ডার্বিজয়ের পরই এমন প্রশ্নে কী বললেন লাল-হলুদ কোচ বিনো]

যদিও ডেগি কার্ডোজো মনে করছেন, দুটি গোলই হয়েছে নিজেদের ভুলে। প্রথম গোলটির সময় দুই ডিফেন্ডারের ফাঁক থেকে বল রিসিভ করেন বিষ্ণু। আর দ্বিতীয় গোলের সময় গোলকিপারের কাছ থেকে বল পেয়ে নিয়ন্ত্রণে রাখতে পারেননি সৌরভ। সেই সুযোগে তাঁর থেকে বল কেড়ে নেন ইস্টবেঙ্গলের আমন। সেই বল ধরেই গোল করে যান জেসিন। সেই সময় কোনও ডিফেন্ডারই ছিলেন না তাঁকে আটকানোর জন্য।

[আরও পড়ুন: নতুন দায়িত্বে ঝুলন, কিং খানের নাইট রাইডার্সের মেন্টর বাংলার প্রাক্তন ক্রিকেটার]

এই দুটো ভুলেই ম্যাচ হারতে হল বলে দাবি মোহনবাগান কোচের। যদিও ৭৬ মিনিটে লাল কার্ড দেখে বাইরে চলে যান ইস্টবেঙ্গলের জেসিন। বাকি ১৫ মিনিট চেপে ধরেও খুব কার্যকর হতে পারেননি সবুজ-মেরুনের ফুটবলাররা। একেবারে শেষ মুহূর্তে সুহেল গোল করলেও ম্যাচ জিততে পারেনি ডেগি কার্ডোজোর ছেলেরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতার লিগের ডার্বিতে হার স্বীকার করতে হল মোহনবাগানকে।
  • প্রথমার্ধের শুরুতে প্রাথমিক আক্রমণের ধাক্কা সামলে ধীরে ধীরে ম্যাচে ফিরতে চেষ্টা করছিল সবুজ-মেরুন শিবির।
  • কিন্তু দ্বিতীয়ার্ধে দাপট দেখাল ইস্টবেঙ্গল।
Advertisement