shono
Advertisement

Breaking News

Derby

ডার্বি হবে যুবভারতীতেই, টিকিটের দাম কত?

১৩ জুলাই কখন গড়াবে ডার্বির বল?
Published By: Krishanu MazumderPosted: 11:13 PM Jul 08, 2024Updated: 11:15 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগের ডার্বি কোথায় হবে? মোহন-ইস্ট ম্যাচের ভেন্যু নিয়ে চলছিল জল্পনা। সোমবার জানা গেল, কলকাতা লিগের ডার্বি হবে যুবভারতী ক্রীড়াঙ্গনেই। ১৩ জুলাই দুপুর ৩.১৫ মিনিট ইস্ট-মোহন ডার্বির বল গড়াবে বলেই জানিয়েছেন আইএফএ সচিব অনির্বাণ দত্ত। 
কলকাতা লিগের (Calcutta Football League) ডার্বির জন্য পুলিশের অনুমতি অবেশেষে মিলে যাওয়ায় মেগাম্যাচের ভেন্যু নিয়ে জল্পনা কেটে গেল। 
ইতিমধ্যেই ফুটবলের মরশুম শুরু হয়ে গিয়েছে। ঘোষিত হয়ে গিয়েছে ডুরান্ডের দিনক্ষণ। ২৭ জুলাই থেকে শুরু হচ্ছে ১৩৩ বছরের ঐতিহ্যশালী টুর্নামেন্ট। যার ফাইনাল হবে ৩১ আগস্ট। গত বছর শুধু গ্রুপ পর্বে নয়, ফাইনালেও ডার্বি দেখেছে ফুটবলপ্রেমী। এবারের মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচ পড়েছে ১৮ আগস্ট। যদিও তার মধ্যে এসিএল ২-এর জন্য মাঠে নামবেন ক্লেইটনরা। ১৪ আগস্ট তাঁদের প্রতিপক্ষ তুর্কেমেনিস্তানের ক্লাব এফকে আলতাইন আসির।তার আগেই যদিও কলকাতা লিগে দেখা হচ্ছে দুই প্রধানের। 

Advertisement

[আরও পড়ুন: কোপা আমেরিকার শেষ চারে প্রতিপক্ষ আর্জেন্টিনা, মেসিকে ‘হুমকি’ কানাডা কোচের]

ডার্বির টিকিটের দাম নিয়ে ক্রীড়ামন্ত্রীর সঙ্গে বঙ্গীয় ফুটবল নিয়ামক সংস্থার কতাবার্তা হচ্ছে বলে জানান অনির্বাণ দত্ত। জানা গিয়েছে, সাধারণ সমর্থকদের কথা ভেবে ডার্বির টিকিটের দাম ১০০ ও ১৫০ টাকা করা হচ্ছে। আর ভিআইপি ও ভিভিআইপি-র জন্য টিকিটের দাম ধার্য করা হচ্ছে ৫০০ ও ১২০০ টাকা। কবে থেকে টিকিট দেওয়া শুরু হবে তা নিয়ে অপেক্ষায় সমর্থকরা। 

[আরও পড়ুন: পাক দলের দায়িত্ব নিয়েই লক্ষ্য স্থির গিলেসপির, জোর দিলেন কোন বিষয়ের উপরে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা লিগের ডার্বি কোথায় হবে?
  • মোহন-ইস্ট ম্যাচের ভেন্যু নিয়ে চলছিল জল্পনা।
  • সোমবার জানা গেল, কলকাতা লিগের ডার্বি হবে যুবভারতী ক্রীড়াঙ্গনেই।
Advertisement