shono
Advertisement
Lionel Messi

কোপা ফাইনালে চোট পেয়ে মাঠের বাইরে মেসি, ভেঙে পড়লেন কান্নায়

কোপা ফাইনালের পুরো নব্বই মিনিট মাঠে থাকতে পারলেন না আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি। খেলার ৬৫ মিনিটে চোট পেয়ে বেরিয়ে যেতে হয় তাঁকে। পুরো সময় খেলতে না পারায় হতাশায় ভেঙে পড়েন মেসি।
Published By: Krishanu MazumderPosted: 08:40 AM Jul 15, 2024Updated: 02:39 PM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোপা ফাইনালের (Copa America Final 2024) পুরো নব্বই মিনিট মাঠে থাকতে পারলেন না আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi) । খেলার ৬৫ মিনিটে চোট পেয়ে বেরিয়ে যেতে হল তাঁকে। দৌড়নোর সময়ে পায়ের পেশিতে  চোট লাগে এলএম ১০-এর। এখনও পর্যন্ত মেসির চোট নিয়ে আর্জেন্টিনা শিবির থেকে কোনও আপডেট দেওয়া হয়নি। তবে চোট যে গুরুতর তা বোঝা যায় মেসি পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই। তুলে নেওয়ার জন্য তিনি নিজেই ইশারা করেন। বরফ পায়ে বেঁধে ডাগ আউটে বসে হাপুস নয়নে কাঁদছেন মেসি। 

Advertisement

[আরও পড়ুন:ইউরোপ দখল স্প্যানিশ আর্মাডার, ইংল্যান্ডকে পরাস্ত করে চতুর্থ বার ইউরো চ্যাম্পিয়ন স্পেন]

এই দৃশ্য দেখার পরে আর্জেন্টাইন সমর্থকরাও বিষণ্ণ হয়ে যান। প্রথমার্ধের ৩৫ মিনিট নাগাদ  কলম্বিয়া ডিফেন্ডারের কড়া ট্যাকলে চোট পেয়েছিলেন তিনি। মাঠের মধ্যেই তাঁর চিকিৎসা হয়। তার পরে মাঠে ফেরেন মেসি। দ্বিতীয়ার্ধে পাওয়া চোটের পরে মেসি আর নামতেই পারলেন না। কাঁদতে কাঁদতে মাঠের বাইরে বেরিয়ে যান। তখনও কি তিনি জানতেন মহাম্যাচ গড়াবে ১২০ মিনিট! ১১২ মিনিটে মার্টিনেজের পা থেকে আসবে ওরকম দুর্দান্ত এক গোল! মার্টিনেজ-দি মারিয়ারা হাসি ফুটিয়ে যাবেন মহানায়কের মুখে, এও তো কেউ কল্পনা করেননি। এবারের কোপায় নিজের নামের প্রতি সুবিচার না করেও মেসি দেশকে দিয়ে গেলেন কোপা আমেরিকা। সেমিফাইনালে কেবল একটি গোল করেছেন। ফাইনালেও মেসিসুলভ কিছু পাওয়া যায়নি তাঁর কাছ থেকে। এটাই হয়তো তাঁর শেষ কোপা আমেরিকা। ফাইনালে নামার আগে বলেছিলেন, তিনি উপভোগ করছেন মুহূর্ত। ফাইনাল কিন্তু উপভোগ করতে পারলেন না মেসি। 

[আরও পড়ুন: আর্জেন্টিনা-কলম্বিয়া কোপা ফাইনালে দর্শক বিশৃঙ্খলা, প্রায় ৮০ মিনিট দেরিতে শুরু ম্যাচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কোপা ফাইনালের পুরো নব্বই মিনিট মাঠে থাকতে পারলেন না আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি।
  • খেলার ৬৫ মিনিটে চোট পেয়ে বেরিয়ে যেতে হয় তাঁকে।
  • দৌড়নোর সময়ে হয়তো হ্যামস্ট্রিংয়ে চোট লেগে থাকবে এলএম ১০-এর।
Advertisement