shono
Advertisement
ISL 10

ডাগ আউটে নেই কুয়াদ্রাত, কেরলের বিরুদ্ধে কঠিন পরীক্ষা ইস্টবেঙ্গলের

Posted: 10:41 AM Apr 02, 2024Updated: 10:41 AM Apr 02, 2024

স্টাফ রিপোর্টার: চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে ঘরের মাঠে মোহনবাগান ডাগ আউটে ছিলেন না আন্তোনিও হাবাস। সেই ম্যাচে এগিয়ে গিয়েও হারতে হয়েছে মোহনবাগানকে। এবার বুধবার কেরালা ব্লাস্টার্স ম্যাচে কার্ড সমস্যার জন্য ডাগ আউটে থাকতে পারবেন না ইস্টবেঙ্গল (East Bengal) কোচ কার্লেস কুয়াদ্রাত (Carles Cuadrat)। মঙ্গলবার ম্যাচের আগের দিনের নির্ধারিত সাংবাদিক সম্মেলনে তাই লাল-হলুদ কোচ কুয়াদ্রাতের পরিবর্তে আসছেন সহকারী কোচ বিনো জর্জ। সঙ্গে তরুণ ফুটবলার আমন সিকে।

Advertisement

তবে এমন কঠিন পরিস্থিতিতেও জয়ের বিষয়ে আশাবাদী লাল-হলুদ শিবির। সোমবার সকালে কলকাতায় অনুশীলন করে দুপুরে কেরল উড়ে যান ক্লেটন সিলভারা। দলের সঙ্গে নিয়ে যাওয়া হয় সল ক্রেসপোকেও। চোট পাওয়া ক্রেসপো এতদিন রিহ্যাব করছিলেন দলের সঙ্গে। মঙ্গলবার অনুশীলনে দেখার পর এই ম্যাচে তাঁকে খেলানোর চেষ্টা করবেন বিনো জর্জরা। মঙ্গলবার কেরালায় অনুশীলন করবেন ইস্টবেঙ্গল ফুটবলাররা। এদিন দলের সঙ্গে গেলেন হরমনজিৎ খাবরাও।

[আরও পড়ুন: ফিল্ডিং না রিলে রেস! বল ধরতে দৌড় পাঁচ বাংলাদেশি ফিল্ডারের, ভাইরাল ভিডিও]

আপাতত লিগ টেবিলের নিচের দিকে রয়েছেন সৌভিক চক্রবর্তীরা। এই মুহূর্তে ১৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ইস্টবেঙ্গলের অবস্থান ১১ তম স্থানে। লিগ টেবিলে তাদের পরেই রয়েছে হায়দরাবাদ এফসি। রবিবার চেন্নাইয়িন মোহনবাগানকে হারিয়ে দিয়ে তাদের সুপার সিক্সের সম্ভাবনা আরও কঠিন করে দিয়েছে। এমন পরিস্থিতিতে কেরালা ব্লাস্টার্স ম্যাচে ডাগ আউটে কুয়াদ্রাতের অনুপস্থিতি অনেকটাই চাপে ফেলবে লাল-হলুদ শিবিরকে। যদিও ডাগ আউটে না থাকলেও কি হবে দল পরিচালনার জন্য পুরো পরিকল্পনাই থাকবে তাঁর।

[আরও পড়ুন: চলছে আইপিএল, এর মধ্যে নিজের নামটাই বদলে ফেললেন বাটলার]

আশাবাদী কুয়াদ্রাত এখনও সুপার সিক্সের স্বপ্ন দেখছেন। দীর্ঘদিন বিশ্রাম কাটিয়ে ফের ভালো ফলের খোঁজে লাল-হলুদ শিবির। প্রতিপক্ষ কেরালা যথেষ্টই শক্তিশালী দল। এই মুহূর্তে তারা ১৯ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের পঞ্চম স্থানে রয়েছে। তার উপর ঘরের মাঠে প্রচুর সমর্থক আসে দলটিকে সমর্থন করতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কার্ড সমস্যার জন্য ডাগ আউটে থাকতে পারবেন না ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত।
  • সোমবার সকালে কলকাতায় অনুশীলন করে দুপুরে কেরল উড়ে গেলেন ক্লেটন সিলভারা।
  • এই মুহূর্তে ১৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ইস্টবেঙ্গলের অবস্থান ১১ তম স্থানে।
Advertisement