shono
Advertisement
Sunil Chhetri

শুরু হতেই শেষ! সুনীলের বিদায়ী ম্যাচের টিকিট কাটতে সমস্যায় ভক্তরা

যুবভারতীতে ভারতীয় দলের জার্সিতে শেষ ম্যাচ খেলবেন সুনীল।
Published By: Anwesha AdhikaryPosted: 12:13 PM May 23, 2024Updated: 01:48 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের জার্সিতে শেষবার খেলবেন সুনীল ছেত্রী। যুবভারতীতে শেষবারের মতো কিংবদন্তির খেলা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ফুটবলপ্রেমীরা। অবশেষে অনলাইন প্ল্যাটফর্মে শুরু হয়েছে ভারত বনাম কুয়েত ম্যাচের টিকিট। কিন্তু সেই টিকিট কাটতে গিয়ে বিপাকে পড়ছেন আমজনতা।

Advertisement

বুধবার সন্ধে থেকে শুরু হয় টিকিট বিক্রি। জনপ্রিয় প্ল্যাটফর্ম বুক মাই শোর ওয়েবসাইট এবং অ্যাপ থেকে টিকিট কাটা যাবে বলে জানা যায়। সুনীল ছেত্রীর (Sunil Chhetri) বিদায়ী ম্যাচ হলেও টিকিটের দাম বেশ কম রাখা হয়েছিল এই ম্যাচের জন্য। সর্বনিম্ন ১০০ টাকায় মিলবে এই ম্যাচের টিকিট। তাছাড়া ১৫০, ২০০, ২৫০, ৩৫০ টাকার টিকিটও রয়েছে এই ম্যাচের জন্য। সর্বোচ্চ ১২৫০ টাকার টিকিট কাটা যাবে।

[আরও পড়ুন: মোহনবাগান ছাড়লেন ডার্বির নায়ক কিয়ান নাসিরি, বিদায় আরও এক ফুটবলারের

আইএফএর তরফে জানানো হয়, বুধবার থেকে বুক মাই শোর মাধ্যমে টিকিট কাটা যাবে। সুনীলের বিদায়ী ম্যাচ উপলক্ষে গ্যালারি উপচে পড়ে বলেই আশা আইএফএর। তবে অফলাইন টিকিট কবে থেকে বিক্রি শুরু হবে তা এখনও জানা যায়নি। কিন্তু বৃহস্পতিবার সকাল থেকে দেখা যায়, বুক মাই শোতে মিলছে না ভারত-কুয়েত ম্যাচের টিকিট। প্ল্যাটফর্মের দাবি, টিকিট বিক্রি এখনও শুরু হয়নি। অনেকের দাবি, ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে এই ম্যাচের টিকিট।

 

উল্লেখ্য, ভারতীয় দলের কাছে কুয়েত ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে দ্বিতীয় রাউন্ডে ভারত চার ম্যাচে চার পয়েন্ট পেয়ে দু'নম্বরে রয়েছে। কুয়েতেরও পয়েন্ট সংখ্যা একই। কিন্তু হেড টু হেড পরিসংখ্যানে এগিয়ে ভারত। এই ম্যাচে জিততে পারলে ভারত তৃতীয় রাউন্ডের দিকে অনেকটা এগিয়ে যাবে। তৃতীয় রাউন্ডে উঠতে পারলে নজির গড়বে ভারতীয় দল।

[আরও পড়ুন: বিষণ্ণ মনে বিদায়, আইপিএল থেকে অবসর কার্তিকের! গার্ড অফ অনার দিলেন সতীর্থরা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৫০, ২০০, ২৫০, ৩৫০ টাকার টিকিটও রয়েছে এই ম্যাচের জন্য। সর্বোচ্চ ১২৫০ টাকার টিকিট কাটা যাবে।
  • বৃহস্পতিবার সকাল থেকে দেখা যায়, বুক মাই শোতে মিলছে না ভারত-কুয়েত ম্যাচের টিকিট।
  • বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে দ্বিতীয় রাউন্ডে ভারত চার ম্যাচে চার পয়েন্ট পেয়ে দু'নম্বরে রয়েছে।
Advertisement