shono
Advertisement
Anwar Ali

তৃতীয়বার পিছোল শুনানি, এএফসি চ্যালেঞ্জ লিগেও লাল-হলুদ জার্সিতে খেলবেন আনোয়ার

আগামী ২৬ অক্টোবর থেকে এএফসি চ্যালেঞ্জ লিগে অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল।
Published By: Anwesha AdhikaryPosted: 11:55 PM Oct 23, 2024Updated: 11:55 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর তিনবার পিছিয়ে গেল আনোয়ার আলি মামলার শুনানি। বুধবার তারকা ডিফেন্ডারকে নিয়ে শুনানি হওয়ার কথা ছিল ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে। কিন্তু বুধবারেও হল না শুনানি। পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ১০ নভেম্বর। অর্থাৎ এএফসি চ্যালেঞ্জ লিগে খেলার সবুজ সংকেত পেয়ে গেলেন আনোয়ার। পাশাপাশি মহামেডানের বিরুদ্ধেও তাঁকে খেলাতে পারবে ইস্টবেঙ্গল।

Advertisement

আনোয়ার আলির আইনজীবী ৩০ সেপ্টেম্বর শুনানির কয়েকদিন আগে শারীরিক অসুস্থতার জন্য চার সপ্তাহের সময় চেয়েছিলেন। তখন কমিটি বলেছিল দু’সপ্তাহের বেশি সময় দেওয়া যাবে না। সেইমত ১৪ অক্টোবর শুনানির দিন ধার্য করা হয়েছিল। কিন্তু এদিনও শিরদাঁড়ায় অস্ত্রপচারের জন্য খুব বেশিক্ষণ সময় দিতে পারবেন না বলে আরও বেশ কিছুদিন সময় চান আনোয়ারের আইনজীবী। এই আবেদনের পরেই প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা পরবর্তী শুনানির দিন ধার্য করেন ২৩ অক্টোবর।

কিন্তু বুধবারও আনোয়ার ইস্যুতে শুনানি হল না ফেডারেশনে। আগামী ১০ নভেম্বর ফের শুনানি হবে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি। তার আগে পর্যন্ত লাল-হলুদের জার্সিতে খেলতে কোনও বাধা রইল না জাতীয় দলের ডিফেন্ডারের। উল্লেখ্য, আগামী ২৬ অক্টোবর থেকে এএফসি চ্যালেঞ্জ লিগে অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল। ভুটানে গিয়ে গ্রুপ পর্বের তিনটি ম্যাচ খেলতে হবে লাল-হলুদ ব্রিগেডকে। গ্রুপ পর্বে তাদের প্রতিপক্ষ বাংলাদেশের বসুন্ধরা কিংস, ভুটানের দল পারো এফসি, ‌লেবাননের দল নেজমে এসসি। তার মধ্যেই রয়েছে আইএসএলের ম্যাচও। শুনানি পিছিয়ে যাওয়ার ফলে সব ম্যাচেই খেলার ছাড়পত্র পেয়ে গেলেন আনোয়ার। যদিও চলতি মরশুমে হতশ্রী পারফরম্যান্স করে চলেছেন এই তারকা ডিফেন্ডার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আনোয়ার আলির আইনজীবী ৩০ সেপ্টেম্বর শুনানির কয়েকদিন আগে শারীরিক অসুস্থতার জন্য চার সপ্তাহের সময় চেয়েছিলেন।
  • প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা পরবর্তী শুনানির দিন ধার্য করেন ২৩ অক্টোবর।
  • আগামী ১০ নভেম্বর ফের শুনানি হবে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি। তার আগে পর্যন্ত লাল-হলুদের জার্সিতে খেলতে কোনও বাধা রইল না জাতীয় দলের ডিফেন্ডারের।
Advertisement